চট্টগ্রামে রোববার শেষ হচ্ছে আবাসন মেলা

June 30, 2018 at 9:02 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

চট্টগ্রামে আয়োজিত পূর্বাচল আমেরিকান সিটির আবাসন মেলার শেষ দিন আগামীকাল ১ জুলাই। গত ২৮ জুন থেকে চারদিনব্যাপী চট্টগ্রামের হোটেল রেডিসন ব্লুতে এ মেলার আয়োজন করা হয়।

গত তিনদিনে আগত দর্শকদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে। ইতিমধ্যে মেলায় বেশ কয়েকটি আবাসিক ও বাণিজিক প্লটের বুকিং দেয়া হয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকে।

“এবার হোক-জমিতেই বিনিয়োগ” শ্লোগানকে সামনে রেখে ইউএস-বাংলা এসেট্স এ মেলায় দিচ্ছে সুবর্ন সুযোগ।

পূর্বাচল আমেরিকান সিটিতে পাঁচ বছরে আপনার এককালীন বিনিয়োগের তিনগুন প্রাপ্তির নিশ্চয়তা দিচ্ছে ইউএস-বাংলা এসেট্স।

পূর্বাচল আমেরিকান সিটিতে সর্বশেষ পরিকল্পনার অংশ হিসেবে ইতিমধ্যে ডুপ্লেক্স জোন তৈরীর সিদ্ধান্ত নিয়েছে।

ইউএস-বাংলা গ্রুপ ঢাকার অতি সন্নিকটে নতুন ঢাকা খ্যাত পূর্বাচলে, যা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাত্র ১৫ মিনিট দূরত্বে গড়ে তুলেছে পূর্বাচল আমেরিকান সিটি।

এ প্রকল্পে থাকছে গ্রীণ ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ইউএস-বাংলা মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটাল, সার্বক্ষনিক সিসি ক্যামেরা দ্বারা নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা, ইন্টারন্যাশনাল স্কুল, স্পোর্টস কমপ্লেক্স, অ্যামিউজমেন্ট পার্ক, পাঁচ তারকা বিশিষ্ট আবাসিক হোটেল, ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার, মডার্ন শপিং কমপ্লেক্স, নাইন হোল গলফ কোর্স, হেলিপোর্ট, ১৬৪ ফুট প্রশস্ত রাস্তা, ১৫০ ফুট প্রশস্ত লেক, ১০ ফুট প্রশস্ত ফুটপাথ, ১২ ফুট প্রশস্ত গ্রীণ জোন এবং স্বনামধন্য আন্তর্জাতিক বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সের হেড কোয়ার্টারসহ নানাবিধ প্রতিষ্ঠান।

বর্তমানে পূর্বাচল আমেরিকান সিটির বিভিন্ন ব্লকে আকর্ষণীয় মূল্যে বিভিন্ন সাইজের কিছু সংখ্যক বাণিজ্যিক ও আবাসিক রেডি প্লট এককালীন মূল্যে ও কিস্তিতে বরাদ্দ চলছে।

এছাড়া প্রকল্পে বাউন্ডারি ওয়াল সহ আবাসিক, কমার্শিয়াল, হাসপাতাল, ইন্সটিটিউশন, শপিং কমপ্লেক্স, কনভেনশন সেন্টার, ব্যাংক, কর্পোরেট অফিসের জন্য রেডি প্লট এককালীন মূল্য, কিস্তিতে বিক্রয় চলছে।

মূল্য পরিশোধের সাথে সাথেই রেজিস্ট্রেশন ও হস্তান্তর এর সুযোগ থাকছে। এছাড়া মেলায় বুকিং দিলেই সিঙ্গাপুর, মালয়শিয়া কিংবা ব্যাংককে তিন দিন দুই রাত থাকার সুবর্ণ সুযোগ থাকছে।

Print