এমপিপুত্রের গাড়িচাপায় মৃত্যু: ২০ লাখ টাকায় আপোষ

June 24, 2018 at 4:29 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ঢাকার বনানীতে নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর ছেলে সাবাব চৌধুরীর গাড়িচাপায় প্রাইভেটকার চালক সেলিম ব্যাপারী নিহতের ঘটনায় ভুক্তভোগী পরিবারের সঙ্গে সমঝোতা হয়েছে।

নিহত সেলিম ব্যাপারীর পরিবারকে এককালীন ২০ লাখ টাকা ডিপোজিট ও মাসিক ২০ হাজার টাকা দেওয়ার শর্তে উভয়পক্ষ এ সমঝোতায় এসেছে। নিহত সেলিম ব্যাপারীর বোন জামাই আব্দুল আলিম সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত সেলিম দুই যুগের বেশি সময় ধরে নাওয়ার প্রোপার্টিজের গাড়িচালক হিসেবে চাকরি করে আসছিলেন। ওই রিয়েল স্টেট কোম্পানির এমডি ইমরান হোসেন বলেন, ‘বৃহস্পতিবার (২১ জুন) এমপির লোকজনের সঙ্গে আমাদের সমঝোতা বৈঠক হয়। পরদিন শুক্রবার সেলিম ব্যাপারীর পরিবারকে তারা নগদ ২০ লাখ টাকা দিয়েছেন। সেলিমের স্ত্রী চায়না ব্যাপারীর নামে অ্যাকাউন্ট খুলে ওই টাকা ব্যাংকে ডিপোজিট রাখা হবে।’

সেলিম ব্যাপারীর বোন জামাই আব্দুল আলিম বলেন, ‘বৃহস্পতিবার রাতে এমপি সাহেবের লোকজন ইমরান স্যারের বারিধারার অফিসে আমার হাতে নগদ ২০ লাখ টাকা বুঝিয়ে দিয়েছেন। এছাড়া সংসার চালানোর খরচ হিসেবে এমপির পরিবার প্রতিমাসে ২০ হাজার টাকা দিতে চেয়েছেন।’

এর আগে ওই ঘটনায় দায়ের করা মামলা প্রত্যাহারের জন্য এমপির পক্ষ থেকে টাকার বিনিময়ে আপসের প্রস্তাব আসে নিহতের পরিবারের কাছে। সেলিম ব্যাপারীর পরিবারের ভাষ্য, অন্তত ‘মাস চলার মতো’ কিছু টাকা ব্যাংকে ফিক্সড ডিপোজিট করে দেওয়ার বিনিময়ে মামলা তুলে নেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে তাদের।

Print