পাবনায় বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা নিখোঁজ

June 22, 2018 at 9:44 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানির পাবনার পরিবেশক প্রতিষ্ঠান ড্যাফোডিলের জেনারেল ম্যানেজার কামরুল হোসেন (৩৮) নিখোঁজ হয়েছেন।বুধবার দুপুরে ড্যাফোডিল চাটমোহর শাখা অফিস থেকে ফেরার পথে তিনি নিখোঁজ হন।

এ ঘটনায় বুধবার রাতেই তার পরিবারের পক্ষ থেকে চাটমোহর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। কিন্তু ৩ দিন অতিবাহিত হলেও পুলিশ তাকে উদ্ধার করতে পারেনি।

নিখোঁজ কামরুল হোসেন পাবনা সদর উপজেলার চকউগ্রগড় গ্রামের আবদুল কাদের মাস্টারের ছেলে।

এদিকে কামরুল উদ্ধার না হওয়ায় ২ শিশুসন্তান নিয়ে তার স্ত্রী চরম অনিশ্চয়তার মধ্যে রয়েছেন। কামরুলের বাবা-মাও ছেলের সন্ধান না পেয়ে শয্যাশায়ী।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত বুধবার আনুমানিক সকাল ৯টার দিকে অফিসের কাজে পাবনা শহরের বাসা থেকে চাটমোটর শাখা অফিসে যান কামরুল। সেখান থেকে সহকর্মীদের সঙ্গে নিয়ে ফিল্ডে বের হন।

চাটমোহর জাদ্রিস মোড় থেকে সহকর্মীদের সঙ্গে কথা শেষ করে ফরিদপুর থানার ধানুয়াঘাটা যাওয়ার উদ্দেশে রওনা হন তিনি। দুপুর দেড়টা পর্যন্ত তার সঙ্গে থাকা মোবাইল ফোনে যোগাযোগ করা সম্ভব হলেও এরপর থেকে আর সম্ভব হয়নি। এ ঘটনা থানায় জিডি করা হলে বুধবার রাতে ড্যাফোডিল চাটমোহর শাখার অফিসের কর্মকর্তা-কর্মচারীদের থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

এদিকে ঘটনার পর থেকে তার পরিবারের লোকজন কান্নায় ভেঙে পড়েন। আত্মীয়স্বজন ও এলাকার লোকজনের মধ্যে উৎকণ্ঠা বিরাজ করছে।

চাটমোহর থানার ওসি আহসান হাবীব বলেন, ড্যাফোডিল পাবনার জেনারেল ম্যানেজার কামরুল হোসেন নিখোঁজ হওয়ায় তার পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করছি। এখন পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি।

উল্লেখ্য, ড্যাফোডিল চাটমোহর শাখার অফিসের ম্যানেজার আসাদুজ্জামান ওরফে আফাজের (৪০) বিরুদ্ধে ওই অফিসের প্রায় ৫৬ লাখ টাকা আত্মসাতের অভিযোগে কামরুল হোসেন বাদী হয়ে গত ৭ জুন চাটমোহর থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার আসামি আসাদুজ্জামান ওরফে আফাজ বর্তমানে জেলহাজতে রয়েছেন।

Print