যোগা দিবসে অনুরাগীদের জন্য পুনমের টপলেস ছবি

সিল্কসিটিনিউজ ডেস্ক:

যোগা দিবসে প্রাপ্তিযোগ হল অনুরাগীদের পুনম। পুনমের শরীর যে অনেকেরই ঈর্ষার কারণ, সে কথা বলাই বাহুল্য। তাই পুনমের পরামর্শ তাঁর মতো ফিগার পেতে রোজ করো যোগা। আজ যোগ দিবসে নিজের সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্টে একটি টপলেস ছবি পোস্ট করেন পুনম। তবে কিছুক্ষণ পরেই অবশ্য ছবিটি সরিয়ে নেন তিনি।

আসলে অভিনেত্রীর ঝুলিতে নেই ছবি। তো কুছ পরোয়া নেহি। Work ছাড়া কীভাবে বলিপাড়ায় Walk করার ফর্মূলা বেশ ভালোমতোই রপ্ত করেছেন পুনম পান্ডে। অভিনয় নয়, শরীরি আবেদন বেঁধে রেখেছেন অনুরাগীদের। সারাবছর ছবির শুধুমাত্র আবেদনে পুনম থাকেন লাইমলাইটে ।

তবে সবাই জানেন পুনমের এমন কীর্তি প্রথম নয়। এমন অনেক ভিডিও রয়েছে পুনমের সোশ্যাল অ্যাকাউন্টে। শুধু ভিডিও কেন! খোলামেলা ছবির বাহারও কিছু কম নয়! গত বছর তো একটি অ্যাপ লঞ্চ করেছিলেন অভিনেত্রী। যেখানে শুধু ছিল পুনমের হটি অ্যান্ড নটি পিকচার। কিন্তু সেসবের আয়ু ছিল মাত্র কয়েক ঘন্টা। কারণ পুনমের ছবিতে লাল রঙ দেখিয়ে, তাঁর অ্যাপ গুগুল প্লে স্টোর থেকে সরিয়ে দেওয়া হয়।

দিন কয়েক আগে আবার তিনি ঘোষণা করেছেন তাঁর নতুন শো ‘নটি ফিফা ২০১৮’র। নিজের হট স্টাইলেই নিয়ে এসেছেন টিজার। তবে এবার তিনি আর একা নন। সঙ্গে রয়েছেন নিতিন মিরানি। কমেডি শো ‘কমিক সুত্রা’র ফাউন্ডার। জানা গিয়েছে এই শো’য়ে হোস্টের আসনে থাকবে নিতিনই।

শো’টিতে ফুটবলের ডাই-হার্ড ফিমেল ফ্যানরে নিজেদের ইচ্ছা, প্যাশন, ভালোবাসা কথা কোনও বাঁধা ছাড়া বলতে পারবেন। যদিও এই শো মেয়েদের জন্য হলেও উত্তেজনা বেশি তৈরি হয়েছে পুরুষ মহলে। অপেক্ষায় দিন গুনছেন কবে সম্প্রচার হবে ‘নটি ফিফা ২০১৮’।

এর আগে পুনম তাঁর পুরুষ ফ্যানদের জন্য রেখেছিলেন ডেট চ্যালেঞ্জ। ইনস্টাগ্রামে নিজের কয়েকটি ছবি পোস্ট করে ঘোষণা করলেন ছবিগুলিতে যে বর্ণ দেওয়া আছে৷ সেই বর্ণগুলি ধরে ধরে গেস করতে হবে পুনামের আগামী ছবির নাম৷। আর এটা যে করতে পারবে তাঁর সঙ্গেই ফাইভ স্টার হোটেলে ডেটে যাবেন অভিনেত্রী। শুধু তাই নন পরে আসবেন ডেটের পছন্দের পোশাকও।আসলে লাইম লাইটে থাকতেই, নিত্য নতুন টেকনিক নিয়ে আসেন এই কিং ফিশার গার্ল।  কলকাতা 24