রাজশাহীতে জেন্টস পার্লারগুলোতে তরুণদের ভিড়

June 15, 2018 at 11:12 am

নিজস্ব প্রতিবেদক:

নিজেকে সুন্দর ও আকর্ষণীয় রাখার চেষ্টা কে না করে। সেটা যদি ঈদের সময় হয়, তাহলে আগ্রহের আর কমতি থাকে না। ঈদে নতুন জামা-কাপড়ের ভিড়ে নিজেকে কিভাবে আকর্ষণীয় ও ফ্যাশনেবল করা যায় সেটার বাড়তি আয়োজন থাকে তরুণদের।

আগে রূপসজ্জার তকমাটি শুধু মেয়েদের ক্ষেত্রে প্রযোজ্য থাকলেও বর্তমানে ছেলে-মেয়ে উভয়ে রূপসজ্জায় আগ্রহী। ফলে মেয়েদের বিউটি পার্লারের পাশাপাশি নগরীতে গড়ে উঠেছে অসংখ্য জেন্টস পার্লার।

ঈদ উপলক্ষে পার্লারগুলো দিচ্ছে বিভিন্ন ধরনের প্যাকেজের সুবিধা। স্টাইলিশ হেয়ার, হেয়ার স্পা ট্রিটমেন্ট, ফেসিয়াল, চুলের হাইলাইট, ব¬্যাক সাইনিং, মেনিকউর, পেডিকউর ইত্যাদি। প্রতিটি পার্লারে বিউটিশিয়ানরা কাটাচ্ছেন ব্যস্ত সময়।

নগরীর নিউ মার্কেট এলাকার জেন্টস পার্লার ‘মেন্স কেয়ার’। ম্যানেজার আবদুল বারেক জানায়, ‘সময়ের পরিবর্তন হয়েছে। সঙ্গে মানুষের রুচি ও চাহিদার পরিবর্তন ঘটেছে। মানুষ এখন নতুনত্ব চাই। এখানে ছেলেদের হেয়ার স্টাইল, ফেসিয়াল, মেনিকিউর, পেডিকিউর, বডি ম্যাসেজ করা হয়।

‘মেন্স কেয়ার’ পার্লারের কর্মচারী রুবেল বলেন, তিনি তিন বছর ধরে এখানে কাজ করছেন। যুগ আধুনিক হচ্ছে। তার সঙ্গে সঙ্গে মানুষও আধুনিক হচ্ছে। এখানে চুল কাটা ৬০ টাকা, সেভ ৫০ টাকা, ফেসিয়াল ৩০০ থেকে ৩ হাজার, বডি ম্যাসেজ ৫০০ টাকা।

‘মেন্স কেয়ার’ পার্লারের আসা সাইদুর নামের এক ব্যক্তি জানায়, যুগের সঙ্গে তাল মিলে চলতে হবে। আকর্ষণীয় ও ফ্যাশনেবল এর জন্য স্টাইল করা চুলের কাটিং এর প্রয়োজন রয়েছে।

 

স/আ

Print