জয়পুরহাটে গরীব শিশুদের মুখে হাসি ফোটালো সোলায়মান ফাউন্ডেশন

June 14, 2018 at 9:51 pm

জয়পুরহাট প্রতিনিধি:
উৎসব আসলে খুশি আসে। খুশির বর্ষণে কেউ সিক্ত হয় কেউবা রিক্ত হাতে কপালের খেলা দেখে! ‘ঈদ’! দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর আসে এই খুশির দিন। ঘরে ঘরে আনন্দের ধারা বয়, মানুষে মানুষে ভেদাভেদ হারিয়ে যায়। কিন্তু এই খুশির উৎসব কি আনন্দের উপহার নিয়ে হাজির হতে পারে প্রতিটি মানুষের দুয়ারে !
এতিম, অনাথ ও দুস্থদের মূখে হাসি ফোটাতে শপথ নিয়ে মাঠে নেমেছিল শহীদ মুক্তিযোদ্ধা সোলেয়মান ফাউন্ডেশন। প্রতিবারের ন্যায় এবারের ঈদেও তারা গরীব শিশুদের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগির জন্য এ আযোজন করে।

বৃহস্পতিবার বিকেলে জেলার পাঁচবিবি উপজেলার ভারত সীমান্ত ঘেষা পূর্ব উচনা গ্রামে আনুষ্ঠানিকভাবে ১৫০ জন গরীব-অসহায় শিশুর হাতে তুলে দেওয়া হয় ঈদের কাপড় । সেই সাথে তাদের পরিবারের জন্য দেওয়া হয় কিছু ঈদসামগ্রী।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট।

শহীদ মুক্তিযোদ্ধা সোলেয়মান ফাউন্ডেশনের চেয়ারম্যান আহসান হাবীবের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাঁচবিবি থানা অফিসাস ইনচার্জ (ওসি) ফরিদ হোসেন, জয়পুরহাট সদর উপজেলা যুবলীগের সভাপতি অশোক কুমার ঠাকুর, ,ধরঞ্জী ইউপি চেয়ারম্যান গোলাম মস্তফা, মাকছুদুল করিম বাবু প্রমূখ।

অনুষ্ঠানে আগত অতিথিরা আয়োজক শহীদ মুক্তিযোদ্ধা সোলেয়মান ফাউন্ডেশনের ভুয়সী প্রশংসা করে বলেন, প্রতিবারের মতো এবারও তারা সেবামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে। যা সত্যিই প্রশংসার দাবিদার।

আয়োজক সংগঠনটি জানায়, প্রতিবারের ন্যায় এবারও আমরা কিছু সংখ্যক গরীব শিশুর মুখে হাসি ফোটানোর চেষ্টা করেছি। সকলের সহযোগিতা পেলে ভবিষ্যতেও এই আয়োজন অব্যাহত থাকবে।

স/অ

Print