নতুন জামা পেয়ে উচ্ছাসিত বাঘার সুবিধাবঞ্চিত শিশুরা

June 14, 2018 at 9:10 pm

নিজস্ব প্রতিবেদক:

সুবিধা বঞ্চিতদের কল্যাণে নিয়োজিত স্বেচ্ছাসেবী সংগঠন ওরাও হাসবে ফাউন্ডেশন রাজশাহীর বাঘায় এতিম,অসহায়, ও বৃদ্ধসহ সুবিধা বঞ্চিত ৪৫ জন শিশুর মাঝে ঈদের নতুন পোষাক বিতরন করেছে। বৃস্পতিবার সকাল ১০ টায় বাঘা শাহ্দৌলা ডিগ্রি কলেজের হলরুমে এক অনুষ্ঠানের্ মাধ্যমে এসব বিতরণ করা হয়।

কবি আব্দুল ওয়াদুদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা  শাহিন রেজা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিঞা।

নতুন পোষাক পাওয়া শিশুদের কাছে তাদের অনুভূতি জানতে চাইলে ১০ বছরের রিমন বলে তার বাবা নেই মানুষের দোকানে কাজ করে সংসার চলে ইচ্ছে থাকলেও নতুন পোশাক কেনা হয়নি তার ভেবেছিল আশা ছেড়ে দিয়েছিল নতুন জামার কিন্তু আজ নতুন পোষাক পেয়ে সে অনেক খুশি সবার মত সে ও নতুন জামা গায়ে ঈদের নামাজ পড়তে যাবে।
ডাঃ এইচ এম রফিকুল ইসলামের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, অত্র কলেজের প্রভাষক দীনেশ চন্দ্র সরকার, আতাউর রহমান, সালাউদ্দিন শিমুল,লিলন আলী ও নিটল মটরস লিঃ নাটোরের কার্যনির্বাহী তাসরিকুল ইসলাম। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মিনহাজুল ইসলাম বাঘা উপজেলা শাখার সভাপতি সুমন উদ্দিন, সাধারণ সম্পাদক সোহেল রানাসহ অনান্য সদস্যরা।
স/শ
Print