ঈদে ‘প্রজাপতির প্রেম’ নিয়ে রাজীব রাজ’র শুরু

June 14, 2018 at 8:15 pm

নিজস্ব প্রতিবেদক:
এবার ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে মিউজিক্যাল স্টোরি (মিউজিক ভিডিও) ‘প্রজাপতির প্রেম’। তরুণ নির্মাতা রাজীব রাজের প্রথম নির্মাণ এ মিউজিক ভিডিওটি। মিউজিক ভিডিওটিতে আব্দুল হাই সিমুল, সানজিদা সাজ্জাদ ও মেহেদি হাসান অভিনয় করেছেন।

মোহাম্মদ কামাল’র কথা, মিথুন রোহানের সুর ও সঙ্গীতায়জনে ‘প্রজাপতির প্রেম’ গানটিতে কণ্ঠ দিয়েছেন রাজু আহমেদ। স্টুডিও গানে ধারণকৃত গানটি আর এ মিউজিকের ব্যানারে গানটির অডিও মুক্তি পায়।

ড্রিম মেকিং প্রডাকশনের প্রযোজনা ও পরিবেশনায় মিউজিক ভিডিওটির চিত্রগ্রহণ করেছেন, অভি জিৎ। আলভী খানের সহকারী পরিচালনায় মিউজিক ভিডিওটির সম্পাদনা করেছেন আহমেদ মাহফুজ আর রুপসজ্জায় ছিলেন, মাধুর্য জাভির।

নিম্ন শ্রেনীর মানুষের মনের আশা আকাংখাগুলো প্রায়শই অপূর্ণ থেকে যায়। এমনই বিষয় নিয়ে মিউজিক ভিডিওটি নির্মান করা হয়েছে বলে জানান মিউজিক ভিডিওটির পরিচালক তরুণ নির্মাতা রাজীব রাজ।

তিনি আরো বলেন, মুক্ত চলচ্চিত্র নির্মাতা শাহারিয়ার চয়নের সাথে বিভিন্ন কাজে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছি। তবে এটাই আমার প্রথম নির্মাণ। আশা করি কাজটি সকলের ভালো লাগবে।

ড্রিম মেকিং প্রোডাকশনের চেয়ারম্যান শাহারিয়ার চয়নের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘রাজীব রাজ আমার সঙ্গে দীর্ঘদিন যাবৎ কাজ করছে। তবে এটাই আমার প্রথম নির্মাণ। আমি আশা করি তার নির্মিত মিউজিক্যাল ফিল্মটি অনেক ভালো হবে এবং দোয়া করি সে যেন জীবনে প্রতিষ্ঠিত হোক।

স/অ

Print