দরিদ্র ব্যক্তির দিকে সাহাযের হাত বাড়ালো পুলিশ

June 14, 2018 at 2:46 pm
পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়ায় এক দরিদ্র ব্যক্তিকে বেটারি চালিত অটোভ্যান কিনে দিয়েছে পুঠিয়া থানা পুলিশ। আজ বৃহস্পতিবার বেলা ১২ টার সময় ওই দড়িদ্র ব্যক্তির কাছে ভ্যান ও ভ্যানগাড়ির চাবি হস্তান্তর করা হয়েছে।
দড়িদ্র ওই ব্যক্তি হলেন, উপজেলার বেলপুকুর ইউনিয়নের জব্বার মন্ডলের ছেলে নাসির উদ্দিন ওরুফে জেমেন (৪৫)। ব্যাটারি চালিত ভ্যানগাড়ি পেয়ে নাসির উদ্দিন থানা পুলিশের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।
হস্তান্তর কালে উপস্থিত ছিলেন, থানার অফিসার ইনচার্জ (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ, ইন্সপেক্টর তদন্ত রাকিবুল হাসান, দড়িদ্র নাসির উদ্দিন জেমের সহ থানার অন্যন্য অফিসার বৃন্দ উপস্থিত ছিলেন। ব্যাটারিচালিত অটোভ্যানটি ক্রয় করতে খরচ হয়েছে প্রায় ২৭ হাজার টাকা।
থানা সুত্রে জানা যায়, গত মে মাসের শেষের দিকে উপজেলার বানেশ্বর বাজার এলাকায় অবস্থিত একটি শো-রুমের সামনে থেকে নাসির উদ্দিনের একমাত্র আয়ের উৎস ব্যাটারি চালিত অটোভ্যানগাড়িটি হারিয়ে যায়। পরে তিনি এব্যপারে পুঠিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে ভ্যানটি উদ্ধারে পুলিশের সন্ধান কাজ অব্যহত রয়েছে।
নিজের একমাত্র আয়ের উৎস হারিয়ে যাওয়ায় নাসির উদ্দিন পুঠিয়া থানায় কান্নাকাটি শুরু করেন। অসহায় নাসিরের আত্ননাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদের নজরে পড়লে তিনি নাসির উদ্দিন কে একটি ভ্যান কিনে দেয়ার আশ্বাস দেন। পরে ব্যক্তিগত তগবিল থেকে একটি ভ্যান ও ঈদ সামগ্রী কিনে দেন ওসি।
থানার অফিসার ইনচার্জ (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ বলেন, থানায় নাসির উদ্দিনের আহাজারি দেখে তার সম্পর্কে খোঁজ নিয়ে জানতে পারি তার একমাত্র আয়ের উৎস ছিলো ভ্যান। এটির ওপর ভর করেই তার পরিবার চলে। তার অসহায়ত্ব দেখে পরে নাসির উদ্দিনকে একটি ভ্যান কিনে দেয়ার আশ্বাস দেই। আজ বুধবার ভ্যানটি নাসির উদ্দিনের কাছে হস্তান্তর করা হয়েছে এবং নাসির ও তার পরিবারের জন্য ঈদের সামগ্রী বিতরন করা হয়েছে।
স/আ
Print