রাজশাহী-৫ আসনে রাজনীতিতে তরুণ নেতা রায়হান কাওসারের আগমন

June 14, 2018 at 2:37 pm

দুর্গাপুর প্রতিনিধি:
রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র ও ঢাকা বারের তরুণ আইনজীবী এ্যাডভোকেট রায়হান কাওসার নামের এক নেতার আগমন ঘটেছে। তিনি কোন আওয়ামীলীগ কিংবা বিএনপি দলের নেতা নয়। তিনি সতন্ত্র প্রার্থী হিসেবে পুঠিয়া-দুর্গাপুর নির্বাচনী এলাকায় গণসংযোগ ও কুশোল বিনিময়ে নেমেছেন। নির্বাচনে অংশ নেয়া না নেয়ার কথা না থাকলেও পিছিয়ে নেই এই তরুন নেতার প্রচারনা।

বিশেষ করে পুঠিয়া-দুর্গাপুরের তরুণদের সর্মথন আদায় এবং নিজের ইচ্ছার জানান দিতে নির্বাচনী এলাকায় গনসংযোগ ও কুশোল বিনিময় করছেন। তবে নির্বাচনী এলাকায় ব্যানার, ফেস্টুন ও পোষ্টারসহ প্রচারে নেমেছেন ঢাকা বারের তরুণ এই আইনজীবীর । তরুণ প্রজন্মকে সক্রিয় করে তুলতে সতন্ত্র ভাবে সাংগঠনিক তৎপরতা চালিয়ে যাচ্ছেন তিনি।

ফলে ভোটারদের মাঝে আলোচনায় এসেছেন এই নেতা। তবে এই আইনজীবী আলোচনায় আসায় বড় দুই দলের নেতাদের মাঝে আলোড়ন সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে এ্যাডঃ রায়হান কাওসার বলেন, আমি পুঠিয়া-দুর্গাপুরের তরুণ প্রজন্ম কে সঙ্গে নিয়ে পুঠিয়া-দুর্গাপুরের অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নে অবদান রাখতে চায়। আগামী দিনে পুঠিয়া-দুর্গাপুরের সাধারণ মানুষের পাশে থেকে সেবা মূলক কর্মকান্ডে অংশ নিতে চাই।

তিনি আরও বলেন,আমি এখনি কোন দলীয় ব্যানারে আসতে চাইনা । তাই সেই মোতাবেক যতটুকু সম্ভব মাঠে আমি সেবা মূলক কাজ করতে চাই এবং আগামীতে সাধারন জনতা আমার পাশে থাকলে পুঠিয়া-দুর্গাপুর এলাকার অর্থনৈতিক উন্নয়ন রাস্তাাঘাটের উন্নয়ন , মাদক মুক্ত ও দুর্নীতি মুক্ত এলাকা গড়তে চাই।

 

স/আ

Print