রাজশাহীতে পুলিশি বাধায় যুবদলের বিক্ষোভ মিছিল

June 13, 2018 at 6:10 pm

নিজস্ব প্রতিবেদক:

যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে গ্রেফতারের প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ মিছিল করলে পুলিশি বাধাঁয় তা পণ্ড হয়ে যায়।

আজ বুধবার বেলা সাড়ে ১১টায় রাজশাহী মহানগর ও জেলা যুবদলের আয়োজিত বিক্ষোভ মিছিলে বাধা দিয়েছে পুলিশ। এ সময় যুবদলের নেতাকর্মীরা রাস্তার ওপর বসে পড়েন। পরে পুলিশি বেষ্টনীর মধ্যে মহানগরীর মালোপাড়ার দলীয় কার্যালয়ের সামনেই সংক্ষিপ্ত পথসভা করে কর্মসূচি শেষ করা হয়।

সংক্ষিপ্তভাবে অনুষ্ঠিত ওই পথসভায় মহানগর ও জেলা নেতৃবৃন্দরা বলেন, সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করে ও বিএনপি’র নেতাকর্মীদের গ্রেফতার নির্যাতন, হয়রানী করে ক্ষমতাকে চিরস্থায়ী করতে চায়। তারই ধারাবাহিকতায় সুলতান সালাউদ্দিন টুকুকে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে।
বক্তারা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সালাউদ্দিন টুকুর মুক্তি দাবি করেন এবং হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, এভাবে নির্যাতন করে ক্ষমতা ধরে রাখা যায় না।
জনতার ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রামের মাধ্যমে স্বৈরাচারী সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ সকল নেতাকর্মীদের মুক্ত করে আনা হবে।
রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইটের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন- মহানগর সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন ও সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্তসহ প্রমুখ।
স/অ
Print