নাটোর জেলা ফুটবললীগে চ্যাম্পিয়ন ফুটবল একাডেমি

June 12, 2018 at 8:22 pm

নিজস্ব প্রতিবেদক, নাটোর:
নাটোর জেলা ফুটবললীগে চ্যাম্পিয়ন হয়েছে ফুটবল একাডেমি। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শংকর গোবিন্দ চৌধুরি স্টেডিয়ামে এই ফাইনাল খেলা অনুষ্টিত হয়। খেলা নাটোর ফুটবল একাডেমি ৩-১ গোলে জেলা বাস মিনিবাস মালিক সমিতিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

এবারের লীগে রানার আপ হয় জেলা বাস মিনিবাস মালিক সমিতি। খেলার নির্ধারিত ৯০মিনিটের প্রথমার্ধে  ফুটবল একাডেমি ৩টি গোল করতে সক্ষম হয়। বিরতির পর একটি মাত্র গোল পরিশোধ করে জেলা বাস মিনিবাস মালিক সমিতি। নির্ধারিত সময়ে ৩-১ গোলে শেষ হয় এবারের জেলা ফুটবল লীগ।

পরে জেলা ফুটবল এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক ফরহাদ হোসেনের পরিচালনায় পুরুস্কার বিতরণী অনুষ্টানে স্বাগত বক্তব্য দেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরুস্কার তুলে দেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ  সাইদুজ্জামান, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি সৈয়দ মোর্ত্তুজা আলী, অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ।

চলতি বছরের গত ৫মে ২২টি দল নিয়ে শুরু হয় জেলা ফুটবল লীগ। লীগ পর্বের ভিত্তিতে মোট ৪৯টি ম্যাচ অনুষ্টিত হয়।
জেলা ফুটবলের মানোয়নে বাংলাদেশ ফুটবল ফেডারেশন বছরের শুরুর দিকে ক্রীড়া সংস্থাগুলোকে জেলা ফুটবল লীগ আয়োজনের জন্য ৩লাখ টাকা ঘোষনা করে। এর মধ্যে মাত্র ১ লাখ টাকা দিয়েছে বাফুফে। বাকি টাকা চেয়ে এরই মধ্যে চিঠি দিয়েছে ক্রীড়া সংস্থা।

স/শ

Print