বিদ্যুৎ দিয়ে ঋণী করেছি, নৌকায় ভোট দিয়ে শোধ করবেন: এমপি সাধন

June 12, 2018 at 12:57 pm

নিজস্ব প্রতিবেদক,নওগাঁ:
বিদ্যুৎ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের ঋণী করেছে, আর সেই ঋণ শোধ করবেন আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় একটি করে ভোট দিয়ে। বিদ্যুতের পিছনে মানুষ না, মানুষের পিছনে বিদ্যুৎ ঘুরবে। বিএনপি সরকারের আমলে ৫ কেজি সারের জন্য লাইন দিতে হয়েছে। সারের পিছনে কৃষকদের ঘুরতে ঘুরতে ধানের বারোটা বেজেছে। কিন্তু বঙ্গবন্ধু কন্যা সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষণা করেছেন যেমন কোন কৃষককে আর সারের পিছনে ঘুরতে হয় না, ঠিক তেমনি কোন গ্রাহককে আর বিদ্যুতের পিছনে ঘুরতে হবে না। আমার নির্বাচনী এলাকার একটি পরিবারও বিদ্যুতের সুবিধা থেকে বঞ্চিত হবে না। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা এই জুন মাসের মধ্যে নিয়ামতপুর উপজেলাকে শতভাগ বিদ্যুতের আওতায় আনা হবে। প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হবে। কে আওয়ামীলীগ, কে বিএনপি আর কে জামায়াত তা বিবেচনা করা হবে না। আমরা শতভাগ বিদ্যুতায়ন করতে চাই।

গতকাল সোমবার বিকেল ৫টায় নওগাঁর নিয়ামতপুর উপজেলায় ৫টি গ্রামে ৮২২ জন গ্রাহকের বিদ্যুতায়নের উদ্বোধনী সভা ও শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে ৪৬, নওগাঁ-১ আসনের সংসদ সদস্য, নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক,বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, আমাদের স্বাদ আছে কিন্তু সাধ্য নেই। আমাদের সীমিত সম্পদ দিয়ে কিভাবে সর্বোচ্চ সুবিধা দেওয়া যায় সেই চেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে। প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুতের সুবিধা পৌঁছে দেওয়া হবে। শুধুমাত্র আপনাদের ধর্য্য ধরতে হবে। পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে। গত সোমবার বিকেল উপজেলার শ্রীমন্তপুর ইউপির বিলজোয়ানিয়া চকসিতা গ্রামে ২.৬১৩ কিলোমিটারে ২৯১ জন, চকসিতা চাড়াপাড়া গ্রাসে ২.০৫৮ কিলোমিটারে ১৭৪ জন, চকসিতা মৎস্যজীবিপাড়া ও বিল হরিপুর গ্রামে১.৮১৫ কিলোমিটারে ২০৭জন এবং বাহাদুরপুর ইউনিয়নের ছাতমা গ্রামে ২.৯৫১কিলোমিটারে ১৫০জন গ্রাহককে বিদ্যুৎ সংযোগে প্রদান করা হয়।

শ্রীমন্তপুর ইউনিয়নের চকসিতা গ্রামে শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান আজাহারুল ইসলাম বুলুর সভাপতিত্বে ও আবু তালেবের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এনামূল হক, নওগাঁ জেলা অওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির অন্যতম সদস্য আবেদ হোসেন মিলন, নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি নিয়ামতপুর জোনের ডেপুটি জেনারেল ম্যানেজার রঞ্জন কুমার ঘোষ,নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ফরিদ হোসেন, সদস্য রেজাউল হাসান রানা,শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগেরসহ-সভাপতি আজিজুর রহমান আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।
স/শ

Print