লালপুরে মাদক ব্যবসায়ী যুবলীগ সভাপতিসহ আটক পাঁচ

June 11, 2018 at 4:52 pm

নিজস্ব প্রতিবেদক, নাটোর:
নাটোরের লালপুরে চিহ্নিত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম (৩২) কে আটক করেছে পুলিশ। তিনি কদিমচিলান ইউনিয়ন যুবলীগ সভাপতি ও কদিমচিলান গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

অপরদিকে, সিংড়া থানা পুলিশের অভিযানে দুই নারী মাদক ব্যবসায়ী সহ আরো চারজনকে আটক করা হয়েছে। এসময় ৮গ্রাম গাঁজা ও ১৭পুরিয়া হেরোইন জব্দ করা হয়েছে।

লালপুর উপজেলাল ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ নজরুল ইসলাম বলেন, দলীয় পদের আড়ালে জাহাঙ্গীর আলম দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে আসছে। এছাড়া তিনি আরো কয়েকজন মাদক ব্যবসায়ীকে দিয়ে মাদক ব্যবসা করাতেন। সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে কদিমচিলানের ক্লিক মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

এদিকে, সিংড়ায় ৮ গ্রাম গাঁজা ও ১৭ পুরিয়া হেরোইনসহ ২নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে সিংড়া থানা পুলিশ। রোববার রাতে সিংড়া পৌর শহরের নিংগইন এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে সিংড়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইলিয়াস আলীর নেতৃত্বে পৌর শহরের নিংগইন এলাকায় অভিযান পরিচালনা করে মমি খাতুন (২৫) ও নাজমা খাতুন (৪০) নামের ২ নারী মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে তাদের কাছ থেকে গাঁজা ও ১৭ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়।

এছাড়াও পৃথক এক অভিযান পরিচালনা করে শেরকোল গ্রামের জটু প্রামাণিক (৫০) ও সিহাব আলী (১৯) নামের অপর দুই মাদক সেবীকে আটক করা হয়।

 

স/আ

Print