সিরাজগঞ্জে ২৪ দিনে ১৭৩ মাদক বিক্রেতা আটক

June 11, 2018 at 1:41 pm
সিল্কসিটিনিউজ ডেস্ক: 

সিরাজগঞ্জে মাদকবিরোধী অভিযানে গত ২৪ দিনে ১৭৩ জন মাদক বিক্রেতাকে আটক করেছে জেলা পুলিশ। এসব অভিযানে গাঁজা, হেরোইন, ইয়াবা ও ফেনসিডিলসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য এবং পিস্তল ও গুলি উদ্ধার করা হয়েছে।

সোমবার (১১ জুন) সকাল ১১টার দিকে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, দেশব্যাপী চলমান মাদকবিরোধী কার্যক্রমের অংশ হিসেবে জিরো টলারেন্স নীতিতে ধারাবাহিকভাবে অভিযান চালাচ্ছে জেলা পুলিশ। গত ১৭ মে থেকে ১০ জুন পর্যন্ত ২৪ দিনে বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশের অভিযানে ১৭৩ মাদক বিক্রেতা আটক হয়েছে।

এদের বিরুদ্ধে ১৫৩টি নিয়মিত মামলা রজু করা হয়েছে। এসব অভিযানে ১০ কেজি ৮৪০ গ্রাম গাঁজা, ৮ হাজার ২০৯ পিস ইয়াবা, ৪৭৭.০৪ গ্রাম হেরোইন, ৩২৯ বোতল ফেনসিডিল, ৬০ লিটার চোলাই মদ, ১৩ পিস অ্যাম্পুল, ৩ কেজি গাঁজার গাছ, ২ বোতল বিয়ার এবং পিস্তল, ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

পুলিশ সুপার আরও বলেন, সবার সহযোগিতা নিয়ে মাদকবিরোধী এ অভিযান অব্যাহত থাকবে। তবে কোনো মাদক ব্যবসায়ী বা মাদকসেবী নিজেদের ভুল বুঝতে পেরে যদি আত্মসমর্পণের মাধ্যমে ভাল পথে আসতে চায় আমরা তাকে সার্বিক সহযোগিতা করব। এক্ষেত্রে প্রয়োজনে সবার সহযোগিতা নিয়ে সুস্থ ধারায় ফিরে আসা মাদক বিক্রেতা বা সেবীদের পূণর্বাসনের ব্যবস্থাও করা হবে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু ইউসুফ, গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজহারুল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দাউদ ও বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

 

বাংলানিউজ

Print