সিরাজগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা নিহত

June 11, 2018 at 8:02 am

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সিরাজগঞ্জে পুলিশের গোয়েন্দা শাখার সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধে শাহীন (৪০) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ৩শ পিস ইয়াবা ট্যাবলেট, একটি রিভলবার ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

রোববার (১০ জুন) দিবাগত রাত তিনটার দিকে পৌর এলাকার চর রায়পুর রেলওয়ে স্টেশনের পাশে এ বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে।

নিহত শাহীন শেখ পৌর এলাকার মাহমুদপুর মহল্লার মৃত দানেশ শেখের ছেলে। আহত পুলিশ সদস্যরা হলেন, এএসআই শামীম, কনস্টেবল মানিক ও শামীম।

সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ রাত ২টার দিকে রায়পুর রেলওয়ে স্টেশন এলাকায় মাদক বিরোধী অভিযান চালায় গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় পুলিশকে লক্ষ্য করে মাদক ব্যবসায়ীরা গুলিবর্ষণ করে। পুলিশও পাল্টা গুলিবর্ষণ করে। এতে তিন পুলিশ সদস্যসহ মাদক বিক্রেতা শাহীন আহত হয়। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে একটি রিভলবার দু রাউন্ড গুলি ও ৩শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আজিম আহমেদ জানান, আহত অবস্থায় শাহীনকে সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ জানান, অভিযানের বিষয়ে বিস্তারিত সোমবার সকালে সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে।বাংলানিউজ

Print