চারঘাটের সাংবাদিককে মাদক দিয়ে ফাঁসানোর অভিযোগ

বাঘায় সাংবাদিক সংস্থার প্রতিবাদ সভা

June 8, 2018 at 8:31 pm

বাঘা প্রতিনিধি:
দৈনিক যুগান্তর ও স্থানীয় দৈনিক সানশাইন প্রত্রিকার রাজশাহীর চারঘাট উপজেলা প্রতিনিধি মিজানুর রহমানকে আটকের পর মাদকের মামলা দিয়ে ফাঁসানোর প্রতিবাদে জাতীয় সাংবাদিক সংস্থা বাঘা শাখার প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সেই সাথে যে পুলিশ সদস্য এ কাজটি করেছে তদন্ত সাপেক্ষে তার শাস্তির দাবি জানানো হয়েছে।

বৃহস্পতিবার বাঘা প্রেসক্লাব কার্যালয়ে সকাল ১১ টায় বিশেষ আলোচনা সভায় জাতীয় সাংবাদিক সংস্থার বাঘা শাখার সভাপতি শিক্ষক আমানুল হক আমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লালন উদ্দীনের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জাতীয় সাংবাদিক সংস্থার বাঘা শাখা সদস্য ও বাঘা প্রেসক্লাব সভাপতি আব্দুল লতিফ মিঞা, সাধারণ সম্পাদক নুরুজ্জামান, জাতীয় সাংবাদিক সংস্থার বাঘা শাখার সাংগঠনিক সম্পাদক ফজলুর রহমান মুক্তা, সদস্য এসএম সেলিম আহম্মেদ ভান্ডারী, আসলাম আলী, আশরাফুল আলম, গোলাম তোফাজ্জল কবির মিলন, মুনজুরুল আলম মাসুম, আব্দুল হানিফ মিঞা, আব্দুস সালাম, আব্দুল কাদের নাহিদ, জহরুল ইসলাম, এসএম আবুল কালাম মিঠু, আব্দুল নাহিদ, কামরুল হাসান, মিলন আলী, কামরুজ্জামান রিপন, নাহিদা ইয়াসমিন লাকী, শাহিনুর আলম বাবু, আখতার রহমান সাংবাদিক মিজানুর রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার করে মুক্তির জোর দাবী জানানো হয়েছে।

উল্লেখ্য, চারঘাট থানা পুলিশের বিরুদ্ধে মাদক বানিজ্যসহ বিভিন্ন অনিয়মের খবর প্রকাশ করে সাংবাদিক মিজানুর রহমান। এতে পুলিশ ক্ষিপ্ত হয়ে গত বুধবার (৬ জুন) বিকেলে পৌরসভার সামনে থেকে তাকে আটক করে থানায় নিয়ে যায়। পরের দিন তার নামে মাদকের দুটি মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।
স/শ

Print