বাগমারার দ্বীপপুর ও সোনাডাঙ্গায় আ’লীগের উদ্যোগে ইফতার মাহফিল

May 25, 2018 at 9:31 pm

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর বাগমারা উপজেলার দ্বীপপুর ও সোনাডাঙ্গা ইউনিয়নে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কেন্দ্রে দায়িত্ব প্রাপ্তদের নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে কেন্দ্র ভিত্তিক আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার এ উপলক্ষে দ্বীপপুর ইউনিয়ন পরিষদ চত্বরে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দ্বীপপুর ইউনিয়নের চেয়ারম্যান মকলেছুর রহমান দুলালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুস সাত্তার মাস্টারের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক উপজেলা আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুন অর রশিদ, উপজেলা কৃষকলীগের সভাপতি এমদাদুল হক, ইউনিয়ন কেন্দ্র কমিটির আহ্বায়ক রুস্তম আলী, সদস্য সচিব মকছেদ আলী, আ’লীগ নেতা আফজাল হোসেন, আফসার আলী, আব্দুস সামাদ, রফিকুল ইসলাম, কলিমুদ্দীন, জাকির, ইউপি সদস্য গিয়াস উদ্দীন, শহিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মালেক নয়ন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পলাশ পারভেজ, সাধারণ সম্পাদক পলাশ খাঁন প্রমুখ।

অপরদিকে সোনাডাঙ্গা ইউনিয়নের দুইটি ভোট কেন্দ্রে ইউনিয়ন আ’লীগের সভাপতি ও চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হকের সভাপতিত্বে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় ইউনিয়নের ভোট কেন্দ্রের কমিটি এবং উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স/র

Print