পাবনায় দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০

May 19, 2018 at 11:22 am

সিল্কসিটিনিউজ ডেস্ক: পাবনা সদর উপজেলার চর ঘোষপুর গ্রামে দুই গ্রুপের সংঘর্ষে রফিক উদ্দিন (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন।

শুক্রবার (১৮ মে) সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের চর ঘোষপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। রফিক উদ্দিন ওই গ্রামের মৃত আজাহার আলীর ছেলে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) জালাল উদ্দিন বাংলানিউজকে বলেন, চর ঘোষপুর গ্রামের তারেক আলী মণ্ডল ও আতিয়ার বিশ্বাসের মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলছিল। বিকেলে একটি ক্ষেতে বেগুন লাগানোকে কেন্দ্র করে তারেক মণ্ডলের লোকজনের সঙ্গে আতিয়ার বিশ্বাসের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই রফিক মারা যান। এছাড়াও ১৫ জন গুলিবিদ্ধসহ অন্তত ২৫ জন আহত হন। আহতদের মধ্যে গুলিবিদ্ধ অবস্থায় ১৪ জনকে পাবনা জেনারেল হাসপাতাল ও অন্যান্যদের বিভিন্ন স্থানে ভর্তি করা হয়েছে। গুলিবিদ্ধ নজরুল ইসলাম ওরফে নজু মণ্ডলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় এখন পর্যন্ত কোনো পক্ষই থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

বাংলানিউজ

Print