শিবগঞ্জে পিটিআইয়ের গাড়ি চালককে পিটিয়ে জখম

May 17, 2018 at 7:04 pm

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর কাঁচা বাজারে রেজাউল করিম (৪২) নামে আদিনা পিটিআইয়ের গাড়ি চালককে পিটিয়ে গুরুত্ব জখম করেছে অপর ট্রাক চালক হুমায়ন কবির।

আহত গাড়ি চালক শিবগঞ্জ পৌর এলাকার রসুলপুরের মৃত ইয়াসিন আলীর ছেলে। হামলাকারী হুমায়ন কবির ছত্রাজিতপুর ইউনিয়নের চন্ডিপুরের চুটু আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী থেকে রেজাউল করিম তার ব্যবহৃত আদিনা পিটিআইয়ের গাড়ি চালিয়ে কর্মস্থলে যাচ্ছিল। এসময় ছত্রাজিতপুর কাঁচা বাজারে পৌঁছামাত্র গাড়ি গতিরোধ করে অতর্কিতভাবে লোহার রড দিয়ে প্রথমে তার মাথায় আঘাত করে একদল দুর্বৃত্ত। পরে তার শরীরের বিভিন্ন পিটিয়ে গুরুত্বর জখম করে ট্রাক চালক হুমায়ন কবির। এছাড়া হুমায়নের সঙ্গে ৪-৫ জন মুখোশধারী দুর্বৃত্ত রেজাউলের ওপর হামলা চালায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। এবিষয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. কামাল উদ্দিন জানিয়েছেন- আহত রেজাউলের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়েছেন। এতে তার অনেক রক্তক্ষরণ হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালের ৪৩ নম্বর পুরুষ ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার বিষয়ে জানতে আহত রেজাউল করিম জানান, ট্রাক চালক হুমায়ন কবিরের সঙ্গে তার পূর্বের কোন শত্রুতা নেই। কোন কিছু বোঝার আগেই তার ওপর হামলা চালায়। আদিনা কলেজের সুপারিটেনন্ডেন নেফাউর রহমান বাদি হয়ে শিবগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

এ প্রসঙ্গে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাবিবুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে জানিয়েছেন তিনি।

Print