রাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাতের ঘটনায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার

May 17, 2018 at 5:40 pm

নিজস্ব প্রতিবেদক:
বান্ধবীকে উত্যক্তের প্রতিবাদ করায় ছাত্রলীগের ছুরিকাঘাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাইফুল ইসলাম হৃদয় আহতের ঘটনায় এক ছাত্রলীগ কর্মীকে জেলহাজতে পাঠানো হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে রাজশাহীর মতিহার থানা পুলিশ তাকে আদালতে পাঠালে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে বৃহস্পতিবার সকালে রাজশাহীর মতিহার থানায় বাদী হয়ে হত্যাচেষ্টা মামলা দায়ের করেন হৃদয়। মামলায় হামজার নাম উল্লেখ এবং আরও অজ্ঞাত দুজনকে আসামি করা হয়।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মাহবুব আলম বলেন, ‘হামজার নাম উল্লেখ ও অজ্ঞাত দুজনকে আসামি করে হত্যাচেষ্টা মামলা দায়ের করে হৃদয়। হামজাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’

এদিকে, এ ঘটনার প্রতিবাদ ও দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে মার্কেটিং বিভাগের এক শিক্ষার্থী গতকাল দুপুর সাড়ে ১২টায় প্রশাসন ভবনের সামনে অনশন শুরু করে। পরে বিশ্ববিদ্যালয় প্রক্টর ও পরে ছাত্র উপদেষ্টা গিয়ে তার সাথে কথা বলে তাকে তুলে দেন।

উল্লেখ্য, গত বুধবার সন্ধ্যায় তৃতীয় বিজ্ঞান ভবনের সামনে হৃদয়ের পেটে ছুরিকাঘাত করে ছাত্রলীগকর্মী হামজা। পরে আশেপাশের লোকজনের সহায়তায় হৃদয়কে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নেওয়া হয়। সে বর্তমানে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স/অ

Print