বগুড়ায় পার্কে আপত্তিকর অবস্থায় ৭২ প্রেমিক যুগল আটক

May 16, 2018 at 12:49 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:  বগুড়ায় বিভিন্ন পার্কে অশালীন কাজকর্ম হওয়ার অভিযোগ আসার পর প্রশাসনের উদ্যোগে ও জেলা প্রশাসকের নির্দেশে বিভিন্ন পার্কের অভিযান চালায় মোবাইল কোর্ট। তাৎক্ষণিক আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় বগুড়া ওয়ান্ডারল্যান্ড পার্কে অভিযান চালালে সেখান থেকে ৭২ প্রেমিক যুগলকে আটক করা হয়। যারা সবাই অসামাজিক কাজে লিপ্ত ছিল।

অসামাজিক কাজে লিপ্ত হওয়ার অভিযোগে বেশ কয়েক যুগলকে জরিমানা করা হয়েছে। আটককৃতদের বেশিরভাগই শিক্ষার্থী হওয়ায় তাদের জেলে নেওয়া হয়নি। জরিমানা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। আটকদের জরিমানার পরিমাণ ছিল ১৯ হাজার ৮০০টাকা।

মোবাইল কোর্টের ম্যাজিস্ট্রেট বলেন, ‘অশালীন কর্মকাণ্ডের দায়ে ৭২ যুগলকে ১৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তাদের বেশিরভাগ শিক্ষার্থী হওয়ায় তাদের ভবিষ্যতের কথা চিন্তা করে জেলে দেওয়া হয়নি।
তিনি আরও বলেন, পার্কের মালিককেও ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানার টাকা অনাদায়ে তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।’

এছাড়া আটকদের কঠোরভাবে সতর্ক করা হয়েছে। এরপরেও যদি তারা এমন অশালীন বা অসামাজিক কর্মে লিপ্ত হয়, তবে তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে বলেও তিনি জানান।

সময়

Print