রাজশাহীতে ফের দুটি দোকানে চুরি

May 16, 2018 at 9:37 am

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী নগরীতে ফের দুটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। নগরীর চন্দ্রিমা থানার পাশে দোলনসুপার মার্কেট ছোটবনগ্রাম বারো রাস্তার মোড়ে দুটি মোবাইল ফ্লাক্সির দোকান এবং একটি স্বর্ণের দোকান চুরি হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে দোকানের তালা কেটে এ চুরির ঘটনা ঘটে।

প্রত্যাক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দিবাগত রাতে ব্যবসা শেষে দোকান বন্ধ করে বাড়ি চলে যান ছোটবনগ্রাম বারো রাস্তার মোড়ের ব্যবসায়ীরা।

সকালে স্থানীয়রা দেখেন দুটি মোবাইল ফ্লাক্সির দোকান এবং একটি স্নেহা জুয়েলার্সের স্বর্ণের দোকানের সার্টারগার্ড ভাঙা। পরে দোকান মালিকরা এসে ভিতরে ঢুকে চুরির বিষয়টি নিশ্চিত হোন।

চন্দ্রিমা থানার ওসি হুমায়ন কবিরর চুরির ঘটনাটি নিশ্চিত করেছেন। চোরদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

স্নেহা জুয়েলার্সের মালিক লিটন শেখ সিল্কসিটিনিউজকে জানান, তার দোকানের দরজা ভেঙে চোরেরা ভিতরে ঢুকে নগদ ৩৫ হাজার টাকা, ১২ ভরি স্বর্ণের গহনা ও ২২ ভরি চাঁদির গহনা নিয়ে গেছে চোরেরা।

ফ্লাক্সি লোডের দোকানের মালিক আনোয়ার হোসেন বলেন, তার দোকান থেকে নগদ ৫২ হাজার টাকা, দুটি মোবাইল ও মোবাইলের কার্ড নিয়ে গেছে চোরেরা।

পাশের আরেক দোকান থেকে অন্তত দেড় লাখ টাকা চুরি হয়েছে। এতে করে এসব ব্যবসায়ী প্রায় নি:শ্ব হয়ে গেছেন বলেও দাবি করেন তারা।

স/আর

Print