মঞ্জু বলছেন ‘ভোট ডাকাতি’, মেনে নিতে বলছেন খালেক

প্রার্থীদের প্রতিক্রিয়া

May 15, 2018 at 9:25 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সম্পন্ন হলো খুলনার সিটি করপোরেশন নির্বাচনের ভোট গ্রহণ পর্ব। এখন চলছে ভোট গণনা ও কেন্দ্রভিত্তিক ফলাফল ঘোষণা। তবে, এর আগে আওয়ামী লীগ ও বিএনপিদলীয় দুই প্রার্থী জানালেন, ভিন্ন প্রতিক্রিয়ার কথা।

আজ মঙ্গলবার সারা দিনে খুলনার প্রায় ৪০টি ভোটকেন্দ্রে বিএনপির ভোটারদের ভোট দিতে না দেওয়া ও জালভোট দেওয়ার অভিযোগ করেছিলেন বিএনপির সমর্থিত মেয়র পদপ্রার্থী নজরুল ইসলাম মঞ্জু। এই মুহূর্তেও এই নির্বাচনকে তিনি ভোট ডাকাতির নির্বাচনই বললেন।

নজরুল ইসলাম মঞ্জু সন্ধ্যায় সাংবাদিকদের বলেন, ‘ভোট ডাকাতির যে চিত্র খুলনাবাসী দেখেছে, আমি নিজেও দেখেছি এবং আপনারাও দেখেছেন। সেই নির্বাচন অগ্রহণযোগ্য। একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের প্রত্যাশাকে স্বপ্নকে চুরমার করে দিয়ে, বর্তমান সরকার এবং নির্বাচন কমিশন একটি কালো অধ্যায়ের সূচনা করল। সেটি হচ্ছে খুলনা সিটি করপোরেশন নির্বাচন-২০১৮ একটি কালিমালিপ্ত নির্বাচন।’

অন্যদিকে, আজ সারা দিনের মতো এখনো নির্বাচনের রায় মেনে নেবেন বলে জানালেন আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী তালুকদার আবদুল খালেক। বিএনপিকেও রায় মেনে নিতে বলেন তিনি।

তালুকদার আবদুল খালেক বলেন, ‘আমি মনে করি, জনগণ যে রায় দেবে, আমাদের সবারই সেই রায় মেনে নিয়ে, যেই বিজয়ী হবে, তাকে নিয়েই আমরা আগামী দিনে নগর ভবনের দায়িত্ব নিয়ে খুলনার মানুষের যে আকাঙ্ক্ষা তা বাস্তবায়ন করব।’

Print