কৃতি শিশু শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ

May 14, 2018 at 11:07 pm

নিজস্ব প্রতিবেদক:

পিনাকল স্টাডি হোম বিদ্যালয়ের ২০১৮ সালের ১ম সেমিস্টার পরিক্ষার ফলাফল ঘোষনা ও কৃতি শিশু শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। আজ সোমবার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সেকেন্দার হোসেন।

সম্মানিত অতিথি হিসেবে শিশুরে মাঝে উপহার স্বরূপ পুরুস্কার তুলে দেন লফস ও পিনাকল স্টাডি হোমের নির্বাহী পরিচালক ও সাবেক মহিলা কমিশনার শাহানাজ পারভীন।

অন্যান্যের মধ্যে সমাজ সেবক ও লফস এর সহ- সভাপতি আজিজুর রহমান উপস্থিত থেকে আলোচনা করেন। অন্যানর মধ্যে বিদ্যালয়ের সহ প্রধান শিক্ষিকা সূপর্না ভদ্র, সহকারী শিক্ষিকা চামেলি খাতুন, গীতা দে, রিয়াজউদ্দিন, মনিরা খাতুন সহ লফস এর কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে বলেন আপনাদের কাছে আমরা বিশেষ ভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি কারণ, আমাদেও চলার পথে আপনারাদেম পাশে পেয়ে। আশা করি এই সহযোগিতার হাত আপনারা অবহ্যত রাখবেন। আমাদেরকে বিদ্যালয় পরিচালনায় আপনাদের গুরুত্বপূর্ন মতামত ও সমানে চলার পথে গুরুত্বপূর্ন ভূমিকা পালন করবেন। পিনাকল স্টাডি হোম একটি শিশু বান্ধব বিদ্যালয়। আমরা সকলেই আমাদের শিক্ষার্থীদের প্রতি সমান মনোযোগি এবং সেবা মনোভাব নিয়ে শিক্ষাদান করছি। সন্তান আপনাদের কিন্তু গড়ে তুলার দায়িত্ব আমাদের। আপনারা আমাদের উপর আস্থা ও বিশ্বাস রাখুন।

অনুষ্ঠানে ২০১৮ সালের ১ম সেমিস্টার পরিক্ষায় ১ম জন ১ম ২য় ও ৩য় স্থান অর্জনকারী সহ ৫০ জন শিক্ষার্থীকে সৌজন্য উপহার শিক্ষার্থীদেও হাতে তুলে দেন অতিথিবৃন্দ।

স/অ

Print