নিয়ামতপুরে গলায় ফাঁস দিয়ে আদিবাসীর আত্মহত্যা

May 12, 2018 at 10:16 pm

নিজস্ব প্রতিবেদক,নওগাঁ:
নওগাঁর নিয়ামতপুরে গলায় ফাঁস দিয়ে এক আদিবাসী আত্মহত্যা করেছে।

থানা সূত্রে জানা যায়, উপজেলার পাড়ইল ইউপির ধানসা গ্রামের শ্রী বিনয় (৩৫) গত শুক্রবার রাত ১০টায় নিজ বাড়ীর মধ্যে নিম গাছের ডালে গলায় মাফলার পেচিয়ে আত্মহত্যা করে।

মৃত বিনয়ের স্ত্রী আরতী রানী (৩০) বলেন, আমার স্বামী বিনয় (৩৫) দীর্ঘদিন যাবত পেটের ব্যাথা ও মানসিক রোগে ভুগছেন। অনেক চিকিৎসা করার পরেও কোন লাভ হয়নি। পেটের ব্যাথা ও মানসিক রোগ সহ্য করতে না পেরে ইতিপূর্বে কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেন। সবশেষে গত শুক্রবার রাত ১০টায় সবাই খাওয়া দাওয়া শেষ করে ঘুমিয়ে পড়লে আমার স্বামী বিনয় বাড়ীর আঙ্গিনায় থাকা নিম গাছের সাথে মাফলার পেচিয়ে ঝুলিয়ে থাকে। আমি আমার স্বামীকে ঘরে না পয়ে বাইরে আসলে আঙ্গিনার নিম গাছের ডালে আমার স্বামীকে মাফলার পেচিয়ে ঝুলিয়ে থাকতে দেখি। সাথে সাথে আমি প্রতিবেশীদের ডেকে গাছ থেকে নামিয়ে হাসপাতালে নিলে রাস্তায় তার মৃত্যু হয়।

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ আকরাম হোসেন বলেন, আমরা প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছি বিনয় আত্মহত্যা করেছে। তিনি অনেক দিন যাবত পেটের ব্যাথায় ভুগছিলেন। পেটের ব্যাথা সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছে। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।
স/শ

Print