আক্কেলপুরে ফসলি জমি থেকে ব্যক্তির লাশ উদ্ধার

May 5, 2018 at 4:34 pm

জয়পুরহাট প্রতিনিধি:
জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুর ইউনিয়নে মোজাম্মেল হোসেন (৪৮) নামে এক ব্যক্তির মৃত দেহ পাওয়া গেছে। আজ শনিবার দুপুর ১২টায় পাঠানধারা গ্রামের ফসলি মাঠে থেকে তার লাশ উদ্ধার করা হয়।

তিনি একই ইউপির শ্যামপুর গ্রামের মৃত লশা প্রামাণিকের ছেলে। মোজাম্মেল হোসেনের লাশের পাশে চোলাই মদের বোতল পাওয়ায় অতিরিক্ত মদপানে তাঁর মৃত্যু হয়েেছ বলে এলাকাবাসীরা ধারণা করছেন।

শ্যামপুর গ্রামবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মোজাম্মেল হোসেন চোলাই মদ পান করতেন। তিনি শুক্রবার বিকেলে বাড়ি থেকে বের হন। আজ শনিবার দুপুরে পাশের পাঠানধারা গ্রামের ফসলি মাঠে এক ব্যক্তির মৃত দেহ পাওয়া যায়। শ্যামপুর গ্রামের লোকজন এসে লাশটি মোজাম্মেল হোসেনের বলে শনাক্ত করেন। লাশের পার্শ্বেই একটি খালি বোতল পাওয়া যায়। ওই বোতলে সিপি খুলে চোলাই মদের গন্ধ বের হচ্ছিল। পরে থানা পুলিশকে ঘটনাটি জানানো হয়। তাঁদের ধারণা, অতিরিক্ত চোলাই মদ পানে মোজাম্মেল হোসেনের মৃত্যু হয়েছে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। কি কারণে মৃত্যু হয়েছে তা ময়না তদন্তের রিপোর্ট পেলে বলা যাবে।
স/শ

Print