মে দিবস স্মরণে রাজশাহী প্রেসক্লাবে আলোচনা সভা

May 2, 2018 at 8:32 pm

নিজস্ব প্রতিবেদক:
যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস উদযাপন করছে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ। গতকাল মঙ্গলবার বিকেলে রাজশাহী প্রেসক্লাব মিলনায়তনে দিবসটি স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভার শুরুতে শ্রমিক আন্দোলনে আত্মদানকারী ৮ শ্রমিক নেতার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

রাজশাহী প্রেসক্লাব সভাপতি (ভারপ্রাপ্ত) গোলাম সারওয়ার ও সাধারণ সম্পাদক সাইদুর রহমানের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- রাজশাহী প্রেসক্লাবের সাবেক সভাপতি এ্যাডভোকেট নজরুল ইসলাম খান, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী বরজাহান, দুর্নীতি প্রতিরোধ কমিটির মহানগর সাধারণ সম্পাদক ও মেট্রোপলিটন প্রেসক্লাব যুগ্ম-সম্পাদক রাশেদ রিপন, রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের যুগ্ম-সম্পাদক আসলাম-উদ-দৌলা, মুক্তিযুদ্ধের তথ্য সংগ্রাহক ওয়ালিউর রহমান বাবু, সাংবাদিক কামাল মালিক, জামাল উদ্দিন, নূরে ইসলাম মিলন, আমজাদ হোসেন শিমুল, মুস্তাফিজ মিশু, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার মহানগর সাধারণ সম্পাদক জামিল হোসেন জনি, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের প্রচার সম্পাদক মিজানুর রহমান, সদস্য আমান প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, দেশের বিভিন্ন ক্ষেত্রে অগ্রগতিতে অবদান রাখা শ্রমিকদের নায্য মুজুরি নিশ্চিত করতে হবে। সমাজের দর্পন হিসেবে পরিচিত গণমাধ্যম কর্মীরা প্রতিনিয়ত নায্য মজুরি থেকে বঞ্চিত হচ্ছেন। সর্বক্ষেত্রে নায্য মজুরির নিশ্চয়তা প্রদান করা না গেলে টেকসই উন্নয়ন সম্ভব হবে না বলেও অভিমত ব্যক্ত করেন।
স/শ

Print