রাজশাহী মহানগর যুবলীগ নেতা সুমন অবশেষে বহিস্কার

বিকৃত যৌনচারের অভিযোগ

April 20, 2018 at 8:13 pm
নিজস্ব প্রতিবেদক:
বিকৃত যৌনচারকারী রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক তৌহিদুল হক সুমনকে সাময়িক বহিস্কার করেছে সংগঠনটি।
সামাজিক গণমাধ্যম ও বিভিন্ন মহলে বিকৃত যৌনাচারে ভিডিও তোলপাড় হওয়ায় আজ শুক্রবার বিকেল ৫টায় সন্ধায় রেলওয়ে স্টেশনে রাজশাহী মহানগর যুবলীগের মিটিং শেষে এই সিদ্ধান্ত নেয়া হয়। সন্ধ্যায় মুঠোফোনে রাজশাহী মাহানগর যুবলীগের সভাপতি রমজান আলী বিষয়টি সিল্কসিটি নিউজকে নিশ্চিত করেছেন।
অন্যদিকে, রাজশাহী মাহানগর যুবলীগের দপ্তর সম্পাদক মাহামুদ হাসান খান চৌধুরী ইতু সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আজ বিকেল পাঁচ টায় মাহনগর যুবলীগের কার্যনির্বাহী কমিটির জরুরি সভায় এ সিন্ধান্ত নেওয়া হয়। এসময় অসামাজিক কার্যকলাপের অভিযোগে তৌহিদুল হক সুমনের সাংগঠনিক সকল কার্যক্রম সাময়িক ভাবে স্থগিত করা হয়েছে।
এতে সিন্ধান্ত হয়, আগামী ১৫ দিনের মধ্যে কারণ দর্শনের নির্দেশ প্রদান করা হয়। এসময় কার্যনির্বাহী কমিটির ৯৩ জন উপস্থিত ছিলেন।
 
প্রসঙ্গত,গত ১২ এপ্রিল রাতে এক কিশোরের সঙ্গে মহানগর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তৌহিদুল আলম সুমনের বিকৃত যৌনচারের ঘটনা প্রকাশ পাওয়ায় এনিয়ে গত ১৫ এপ্রিল সিল্কসিটি নিউজে প্রখম খবর প্রকাশ হয়। তবে কোনো অভিযোগ না থাকায় এবং বিষয়টি স্পর্ষকাতর হওয়ায় সুমনের পরিচয় গোপন রাখা হয়। তবে সিল্কসিটি নিউজে খবর প্রকাশের পর তোলপাড় শুরু হয়।
এদিকে যৌনাচারের ঘটনাটি ভিডিও করে এবং সেই দৃশ্য সামাজিক গণমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয় একটি চক্র। পরে বিপুল অংকের টাকায় রফা-দফা হয়। ফেসবুক থেকে সেই দৃশ্য সরিয়েও নেয়া হয়।

সূত্র জানায়, বিকৃত যৌনাচারে অভিযুক্ত ওই যুবলীগ নেতা প্রায় একই কাণ্ডে জড়িয়ে পড়তেন। বিষয়টি প্রকাশ্যে আসার পরে তার সঙ্গে যৌন সঙ্গমে লিপ্ত দৃশ্য ভিডিও করতে ফাঁদ পাতে একটি চক্র। সেই ফাঁদেই ধরা পড়েন ওই নেতা।

স/অ
অারও পড়তে,,,,,,,
http://silkcitynews.com/187910
http://silkcitynews.com/187220
Print