গোদাগাড়ীতে ঝাড়ু বিক্রেতার মরদেহ উদ্ধার

April 17, 2018 at 6:51 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর গোদাগাড়ী রিশিককুল ইউনিয়নের সৈয়দপুর এলাকায় ধানী জমির আইল থেকে আব্দুল বারী বকুল (৪৮) নামের এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। তিন একজন ঝাড়ু বিক্রেতা বলে জানা গেছে। মঙ্গলবার বেলা সাড়ে ৩টার দিকে পুলিশ ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে। তবে পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

রাজশাহীর গোদাগাড়ী থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আলতাফ হোসেন জানান, আব্দুল বারী উপজেলার মাটিকাটা ইউনিয়নের মৃত মুস্তাকিমের ছেলে। পেশায় ছনের ঝাড়ু বিক্রেতা ছিলেন। দীর্ঘ দিন থেকে তিনি রিশিকুল ইউনিয়নের পাইকড়পুর গ্রামে শশুর বাড়ীতেই বসবাস করতেন।

মঙ্গলবার ভোরে তিনি পাশের সৈয়দপুর গ্রামে ঝাড়ু বিক্রি করতে যায়। তারপর আর বাড়ী ফিরেনি বকুল। দুপুরের পর ওই গ্রামের একটি ধানী জমির আইলে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় কৃষেকরা থানায় খবর দেয়। পরে গোদাগাড়ী থানার পুলিশ ওই গ্রামে গিয়ে আব্দুল বারী বকুলের মরদেহ উদ্ধার করে।

আলতাফ হোসেন বলেন, আব্দুল বারী বকুল মৃগী রোগী ছিলেন। আর তার মৃত্যু নিয়ে পরিবারের কোনো অভিযোগ ছিলনা তাই ময়নাতদন্ত ছাড়াই নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

স/শ

Print