বাঘায় নবম শ্রেণির ছাত্র মানিক চার দিন থেকে নিখোঁজ

April 17, 2018 at 12:25 pm

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় নবম শ্রেণির ছাত্র মানিক আলী চার দিন থেকে নিখোঁজ রয়েছে। এব্যাপারে থানায় সাধারণ জিডি করা হয়েছে। তবে নিখোঁজ ছাত্রের পরিবার দিশাহারা হয়ে পড়েছে।

জানা যায়, উপজেলার ঢাকাচন্দ্রগাথী গ্রামের সাইফুল ইসলামের ছেলে মানিক আলী (১৫) বৈশাখী অনুষ্ঠান দেখার জন্য নিজ বাড়ি থেকে বাঘা সদরে আসে। চার দিনেও বাড়িতে ফিরে না আসায় সোমবার (১৬ এপ্রিল) তার চাচা রবিউল ইসলাম বাদি হয়ে বাঘা থানায় সাধারণ জিডি করেন। জিপি নম্বর ৬৯৯।

মানিক আলীর উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি, স্বাস্থ্য ভাল, গায়ের রং ফরসা, মুখমন্ডল গোলাকার, তার পরনে নীল-সাদা রঙের গেঞ্জি ও নীল প্যান্ট ছিল। সে স্থানীয় ভাষায় কথা বলে। মানিক আলী লালপুর উপজেলার রামপাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

চাচা রবিউল ইসলাম বলেন, মানিক আলীর মা লাকি খাতুনকে তার বাবা সাইফুল ইসলাম সাত বছর আগে পিটিয়ে হত্যা করে। এই ঘটনায় আদালত তার যাবত জীবন কারাদন্ড দিয়েছে। বর্তমানে সে রাজশাহীর কারাগারে আটক রয়েছে। তার আপন বলতে আমি। তাকে আমি দেখাশুনা করি। স্কুলের ছুটিতে বাড়ি এসে পহেলা বৈশাখের দিন (১৪ এপ্রিল) অনুষ্ঠান দেখার নাম করে বাঘায় আসে। আর বাড়ি ফিরেনি। তারপর বিভিন্নস্থানে খুঁজাখুঁজি করে না পেয়ে অবশেষ বাঘা থানায় একটি জিড়ি করেছি।

বাঘা থানার অফিসার ইনচার্জ রেজাউল হাসান রেজা বলেন, এই ব্যাপারে মানিক আলী নিখোঁজের বিষয়ে পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ জিডি করা হরেছে। তার নিখোঁজের ব্যাপারে বিভিন্ন থানায় ম্যাসেজ দিয়ে জানানো হয়েছে।

 

স/আ

Print