বাঘায় কৃষি উন্নয়ন ব্যাংকের দুই দিনব্যাপি বৈশাখী মেলার উদ্বোধন

April 16, 2018 at 6:20 pm

বাঘা প্রতিনিধি:
রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক বাঘা শাখার আয়োজনে হালখাতা ও বৈশাখী মেলার উদ্ভোধন করা হয়েছে। সোমবার সকাল ৯টায় দুই দিনব্যাপী হালখাতা ও মেলার উদ্ধোধন করা হয়।

উদ্বোধন করেন রাজশাহী কৃষি উন্নয়ন ব্যংকের ব্যাবস্থাপনা পরিচালক কাজি আলমগীর। উপস্থিত ছিলেন রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের বিভাগীয় মহাব্যবস্থাপক রফিকুল আলম চৌধুরী, জিএম কার্যালয়ের পিও মোস্তাক আহম্মেদ, বাঘা শাখার ব্যবস্থাপক ইকবাল হোসেন, কর্মকর্তা আবু জাহিদ, আক্কাছ আলী, জয়নাল আবেদিন প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যংকের ব্যাবস্থাপনা পরিচালক কাজি আলমগীর বলেন, বাঘা শাখায় পোল্ট্রি ও ক্ষুদ্র ঋণ, বয়স্কভাতা, বিধবাভাতা, হতদরিদ্রঋণ কর্মসূচি, প্রতিবন্ধিভাতা, মাছ চাষ, ভুট্টা, মরিচ, পান বরজ, আমসহ বিভিন্ন প্রকার কৃষি ঋণ সুষ্ঠভাবে গ্রাহকবান্ধব সেবা প্রদান করে আসছে। ব্যাংক হচ্ছে মানুষের সহায়ক পূর্ণ একটি আস্থাভাজন প্রতিষ্ঠান, যার মাধ্যমে মানুষ নির্বিঘ্নে, নিশ্চিন্তে অর্থের আদান প্রদান করে থাকেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুখি সমৃদ্ধ ডিজিটাল দেশ গড়তে রাষ্ট্রের সকল প্রতিষ্ঠানগুলোকে জনগণের সেবার মান বৃদ্ধির জন্য নির্দেশিকা দিয়েছেন। আমরা সেই লক্ষে গ্রাহক সেবার ব্রত নিয়ে সকলে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। তাই আপনারা পুরাতন ঋণ পরিশোধ করুন, প্রয়োজনে নতুন ঋণ গ্রহণ করুন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদানকালে শাখা ব্যবস্থাপক ইকবাল হোসেন বলেন, আপনারা সময়মত ব্যাংককের ঋণ পরিশোধ করুন। প্রয়োজনে পুনরায় নতুন ঋন গ্রহন করুন। আপনাদের সহযোগিতায় আমরা সার্বক্ষনিক পাশে আছি।এ ই হালখাতা অনুষ্ঠান মঙ্গলবার পর্যন্ত চলবে। যারা আজকে আসতে পারেননাই তারা মঙ্গলবাওে এসে হালখাতায় অংশ করার আহবান জানান।

৩০৯ জন সদস্যের কাছে থেকে এক কোটি ১৬ লক্ষ ২৫ হাজার টাকা আদায় করা হয়েছে বলে শাখার ব্যবস্থাপক ইকবাল হোসনে নিশ্চিত করেন। এর সাথে গ্রাহকদের হাতে মিষ্টির পাকেট ধরিয়ে দেয়া হয়।
স/শ

Print