বাগমারায় গলায় ফাঁস দিয়ে কলা বিক্রেতার আত্মহত্যা

March 19, 2018 at 9:24 pm

বাগমারা প্রতিনিধি:
উপজেলার ভবানীগঞ্জ বাজারের কলা বিক্রেতা আব্দুল আলিম(৪৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে ভবানীগঞ্জ পৌরসভার পাহাড়পুর মহল্লার সমসের আলীর পুত্র এবং ভবানীগঞ্জ বাজারের চৌরাস্তা মোড়ের একজন কলা বিক্রেতা। গতকাল রবিবার রাতে আব্দুল আলিম তার শয়ন ঘরের দরজার উপরের লীলটনের সাথে রশি দিয়ে ঝুলে আত্মহত্যা করে। সকালে পরিবারের সদস্যরা টের পেয়ে কান্নাকাটি শুরু করলে প্রতিবেশিরা এগিয়ে এসে আব্দুল আলিমকে মৃত অবস্থায় দেখতে পায়।

প্রতিবেশিরা জানায়, পারিবারিক কলহ বিশেষ করে তার স্ত্রীর সাথে ঝগড়াঝাটির জের ধরে আলিম আত্মহত্যা করে থাকতে পারে। আগের দিন পারিবারিক কারণে আব্দুল আলিমের সাথে তার স্ত্রীর ঝগড়া হলে সে রাতে তার স্ত্রী আত্মহত্যার চেষ্টা চালায়। সে সময় পরিবারের সদস্য ও প্রতিবেশি টের পেয়ে তার স্ত্রীকে মৃত্যুর হাত থেকে রক্ষা করে। এই ঘটনার পরের রাতে স্ত্রীর সাথে পুনরায় মানঅভিমান ও ঝগড়ার ঘটনা ঘটে। পরে সবার অগোচরে রাতে আব্দুল আলিম আত্মহত্যা করে।

ভবানীগঞ্জ বাজারের একাধিক কলা ব্যবসায়ীরা জানান, আব্দুল আলিম ছিল খুবই শান্ত প্রকৃতির মানুষ। কোন কারণেই কারো সাথে তার কোন মনোমালিন্য বা ঝগড়া বিবাদ ছিল না। বাজারের কলা ব্যবসায়ীসহ অন্যান্য ব্যবসায়ীদের অনেকই আব্দুল আলিমের অকাল মৃত্যুতে দূ:খ প্রকাশ করেছেন।

এ বিষয়ে বাগমারা থানার অফিসার ইনচার্জ(ওসি) নাছিম আহম্মেদ জানান, এ ঘটনায় কারো কোন অভিযোগ নেই। তবে আত্মহত্যা করায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।
স/শ

Print