কুমিল্লায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর

March 14, 2018 at 6:25 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার জগমোহনপুর এলাকায় যাত্রীবাহী নৈশকোচে পেট্রোলবোমা হামলায় আট যাত্রী হত্যা মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ করে দিয়েছেন কুমিল্লার আদালত।

খালেদা জিয়ার জামিন চেয়ে আজ বুধবার কুমিল্লার ৫নং আমলী আদালতে আবেদন করেন তার আইনজীবী। আদালতের বিচারক মো. মুস্তাইন বিল্লা বিকেল সাড়ে ৩টায় তা নামঞ্জুর করে দেন।

জিয়া এতিমখানা ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাগারে থাকা খালেদা জিয়ার বিরুদ্ধে গত ১২ ফেব্রুয়ারি এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়। এই মামলায় গত ২ জানুয়ারি খালেদা জিয়াসহ ৪৯ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। পরে কুমিল্লার কোর্ট পুলিশ পরিদর্শক সুব্রত ব্যানার্জি সেটি ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাছে পাঠান।

খালেদা জিয়ার আইনজীবী অ্যাডভোকেট নাজমুস সাদাত বলেন, মামলার পরবর্তী তারিখ ধার্য করা হয়েছে ২৮ মার্চ।

২০১৫ সালের ২ ফেব্রুয়ারি রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে কক্সবাজার থেকে ঢাকাগামী আইকন পরিবহণের একটি বাস কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার জগমোহনপুর এলাকায় আসামাত্র দুর্বৃত্তরা পেট্রোলবোমা নিক্ষেপ করে। এতে ঘটনাস্থলে সাতজন ও হাসপাতালে নেওয়ার দুই দিন পর আরেকজন মোট আটজন মারা যায় ও ২৭ জন আহত হয়। এ ঘটনার পরের দিন রাতে চৌদ্দগ্রাম থানার উপপরিদর্শক (এসআই) নুরুজ্জামান হাওলাদার বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। এই মামলায় খালেদা জিয়া ৫১নং আসামি।

সুত্র: রাইজিংবিড

Print