দু’দিন আগে উত্যাক্ত, তৃতীয় দিনে স্কুল ছাত্রীকে বখাটের ছুরিকাঘাত

March 14, 2018 at 4:15 pm

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জ শহরের হুজরাপুর এলাকায় বখাটের ছুরিকাঘাতে সাথী খাতুন (১৩) নামের এক স্কুলছাত্রী মারাত্মকভাবে আহত হয়েছে। বুধবার সকালে আশংকাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, অন্যান্য দিনের মত চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রেল বাগানপাড়ার আব্দুস সামাদের মেয়ে ও শহরের কামাল উদ্দিন উচ্চ বালিকা বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী সাথী সহপাঠি রোজিনা খাতুনকে সঙ্গে নিয়ে স্কুল আসছিল। সকাল পৌনে ১০টার দিকে হুজরাপুর এলাকার বাক্সপট্টিতে তারা এলে রেলবস্তি এলাকার বখাটে যুবক মনিরুল ইসলাম (২৫) রিক্সার গতিরোধ করে এলাপাতারি ছুরিকাঘাত শুরু করে। এসময় স্থানীয়রা ছুটে আসলে মনিরুল পালিয়ে যায়। পরে সাথীকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক ডা. খাইরুন নেসা জানান, সাথীর পেটের দু’ জায়গা বাম উরু এবং ডান বাহুতে ছুরিকাঘাত করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হামলার শিকার সাথী সিল্কসিটি নিউজকে জানান, মাত্র দু’ দিন আগে থেকে মনিরুল তাকে উত্যাক্ত করা শুরু করে। আর তৃতীয় দিনেই ছুরিকাঘাত করে।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মনজুর রহমান জানান, ঘটনার পর ওই বখাটেকে ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

স/অ

Print