ভবানীপুর জিএস উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

March 14, 2018 at 2:19 pm

আত্রাই প্রতিনিধি:
নওগাঁর আত্রাইয়ের ভবানীপুর জি এস উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার দিনব্যাপী বিদ্যালয়ের খেলার মাঠে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

রথিন কুমার দাসের সঞ্চালনায় বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো: আ:মজিদ মৃধা গোলাপের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহাগোলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান মো: শফিকুল ইসলাম বাবু, সহ-সভাপতি মো:ওয়াজেদ আলী লিটন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন, শেখ মো:বেলাল হোসেন, মকছেদ আলী, আব্দুস ছালাম সরদার, সাহরিনা মুক্তি, সাংবাদিক নাজমুল হক নাহিদ, ঝরনা রাণী শীল, মো: আবুবক্কও সিদ্দিক। অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মাহবুবুর রহমান।

এসময় বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত বক্তৃতা, দৌড় প্রতিযোগিতা, দীর্ঘ লম্ফ, বিস্কুট দৌড়, দড়ি লাফ, পাতিল ভাঙ্গা, বর্ষা-চাকতি-গোলক নিক্ষেপ, আবৃত্তি, নৃত্য ও চমকপ্রদ ইভেন্ট যেমন খুশি তেমন সাজসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় ও সাহিত্য সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

 

স/আ

Print