ভিড়ের মধ্যে গায়িকাকে যৌন হেনস্তা, রুখে দাঁড়ানোর ডাক

March 14, 2018 at 12:01 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

অনুষ্ঠান চলাকালে ভিড়ের মধ্যে যৌন হেনস্তার শিকার হয়েছেন ভারতের বিখ্যাত গায়িকা চিন্ময়ী। সামাজিকমাধ্যমে ঘটনার কথা জানিয়ে যৌন হেনস্তায় রুখে দাঁড়ানোর ডাক দিয়েছেন তিনি।

বিষয়টি নিয়ে পুলিশের কাছে চিন্ময়ী কোনো অভিযোগ করেননি। তবে মেয়েদের এ ধরনের হেনস্তা বন্ধ করতে সমাজের সবাইকে রুখে দাঁড়ানোর আহ্বান জানান।

তিনি বলেন, প্রতিদিনই অসংখ্য নারী যৌন নিগ্রহের শিকার হচ্ছেন। অনেক ক্ষেত্রে পরিচিতদের হাতেই হেনস্তা হচ্ছেন মেয়েরা।

চিন্ময়ী কোন অনু্ষ্ঠানে হেনস্তার শিকার হয়েছেন তা উল্লেখ না করেই টুইটে তিনি বলেন, ‘অনেক দিন পর একটি অনুষ্ঠানে গিয়ে ভিড়ের মধ্যে আমার শরীরে হাত দিয়ে হেনস্তা করা হল। ইনস্টাগ্রামে এ ঘটনা শেয়ার করতে গিয়ে বুঝতে পারলাম ছোটবেলাতেই কীভাবে পরিচিতদের হাতেই নিগ্রহের স্বীকার হয় মেয়েরা।

অনেক সময়ে যে মেয়েরা হেনস্তার শিকার হন, তাদের পোশাক, চরিত্র নিয়েই অনেক সময় প্রশ্ন তোলা হয়। মেয়েদের পাল্টা দোষারোপ করার এই প্রবণতা বন্ধ করারও আর্জি জানিয়েছেন এই সংগীতশিল্পী।

টুইটে চিন্ময়ী জানান, নিজের এই হেনস্তা নিয়ে পুলিশের কাছে তিনি কোনো অভিযোগও করেননি। কারণ অজ্ঞাতপরিচয় অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ জানিয়েও কোনো লাভ নেই বলে মনে করেন চিন্ময়ী।

দক্ষিণের জনপ্রিয় গায়িকা চিন্ময়ী বলিউডে ‘চেন্নাই এক্সপ্রেস’ (২০১৩), ‘হাসি তো ফাসি’ (২০১৪) ছাড়াও বেশ কয়েকটি ছবির জনপ্রিয় গানের জন্য বিখ্যাত।

Print