পর্ন ইন্ডাস্ট্রি থেকে ফোন ভিডিও চাওয়া হচ্ছে রাখি সাওয়ন্তের কাছে

March 12, 2018 at 12:32 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

রাখি সাওয়ন্ত যে কি বলতে পারেন, তা কি পারেন না, তা নিয়ে প্রশ্ন করা বৃথা। কারণ তিনি সত্যিই সব পারেন। আর সানি লিওনের প্রতি কোনও এক অজ্ঞাত কারণে তাঁর বিশেষ বিদ্বেষ রয়েছে। কথায় কথায় সানি লিওনের বিরুদ্ধে তেড়ে ওঠেন তিনি। এবার আরও একবার সানির নামে নালিশ করলেন রাখি সাওয়ন্ত। সানি লিওন বলিউডে এন্ট্রি নেওয়ার পর থেকেই চলছে এই চাপান-উতোর।

এবার বিস্ফোরক অভিযোগ রাখির। তাঁর দাবি, সানি লিওন নাকি তাঁর ফোন নম্বরটা অ্যাডাল্ট এনটারটেনমেন্ট ইন্ডাস্ট্রিতে দিয়ে দিয়েছেন। আর তারপর থেকেই নাকি ফোনে একেবারে জেরবার হয়ে যাচ্ছেন তিনি। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সামনে এমনই অভিযোগ আনেন রাখি সাওয়ন্ত।

তিনি বলেন, ‘সানি লিওন আমার ফোন নম্বর পর্ন ইন্ডাস্ট্রিতে দিয়ে দিয়েছে। সেখান থেকে লোকজন আমাকে ফোন করছে। আমার কাছে ভিডিও, মেডিক্যাল সার্টিফিকেটও চাওয়া হচ্ছে। মোটা টাকার অফার দেওয়া হচ্ছে আমাকে।’ আর কোথা থেকে নম্বর পেলেন, একথা জিজ্ঞাসা করতেই নাকি তাঁরা সানি লিওনের নাম বলেছেন। তবে রাখি কিন্তু সেই ইন্ডাস্ট্রির ছায়াই মাড়াবেন না। একথা সাফ জানিয়ে দিয়েছেন। বলেছেন, ‘মরে যাব, তবু ওখানে কাজ করব না। আমি একজন ভারতীয় নারী। আমি মূল্যবোধটা বুঝি।’ তাঁর কথায়, ‘ম্যায়, দিল সে হিন্দুস্তানি হুঁ।’

রাখি আরও জানান, সানি লিওন যমজ সন্তানের ছবি পোস্ট করার পর সেখান অভিনন্দন জানিয়েছিলেন রাখি। আর তারপরই নাকি সানি লিওন তাঁকে অপরিচিত নম্বর থেকে ফোন করে বলেন, ‘হিংসা হচ্ছে তোমার?’ রাখির বক্তব্য, ‘হিংসা কেন হবে বলুন তো। আমি বি-টাউনে কত কাজ করেছি। মানুষ পরিবার নিয়ে বসে আমার সিনেমা দেখতে পারে।’ তাঁর আর্জি পর্ন ইন্ডাস্ট্রির কেউ যেন ত#আর ফোন নম্বরের অপব্যবহার না করেন।

তবে এমন সব অভিযোগের জবাবে এখন সানি কি বলেন, সেটাই দেখার।

কলকাতা ২৪*৭

Print