প্রথম সাক্ষাতেই অন্যায় আবদার! ফেসবুক ফ্রেন্ডকে বিশ্বাস করার মাশুল দিলেন তরুণী

February 19, 2018 at 10:46 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সোশ্যাল মিডিয়ার সূত্রে পাওয়া বন্ধুরা যে সব সময়ে প্রকৃত বন্ধু হন না, তা প্রমাণিত সত্য। তবু সোশ্যাল মিডিয়ার অপরিচিত বন্ধুদের উপরেই ভরসা করে ঠকছেন অনেকে। এক এক সময়ে এই বিশ্বাসের ফল হচ্ছে প্রাণঘাতী। ঠিক যেমনটা হল মুম্বইয়ের কুড়ি বছর বয়সি এক তরুণীর সঙ্গে।

ফেসবুকের মাধ্যমে আলাপ হওয়া এক পুরুষ বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়ে খুন হয়ে গেলেন মুম্বইয়ের ভাসির বাসিন্দা অঙ্কিতা মোরে নামে ওই তরুণী। রবিবার নালাসপাড়ার একটি বহুতল থেকে ওই তরুণীর দেহ উদ্ধার করে পুলিশ।

অভিযোগ, প্রথম আলাপেই তাঁর ফেসবুক ফ্রেন্ড অঙ্কিতার সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করতে চেয়েছিল। কিন্তু আপত্তি করেন অঙ্কিতা। তার জেরেই ওই তরুণীকে খুন করে অভিযুক্ত যুবক হরিদাস নিরগুড়ে। পঁচিশ বছর বয়সি ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযুক্তকে জেরা করে পুলিশ জানতে পেরেছে, রবিবার বিকেলে হরিদাসের ফ্ল্যাটে যান অঙ্কিতা। তখন ওই ফ্ল্যাট হরিদাস ছাড়া আর কেউ ছিলেন না। সেই সুযোগে অঙ্কিতার সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করতে চায় অভিযুক্ত যুবক। কিন্তু হরিদাসকে বাধা দিয়ে ফ্ল্যাট থেকে বেরিয়ে আসার চেষ্টা করেন অঙ্কিতা। তখনই জুতোর ফিতে দিয়ে গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধ করে অঙ্কিতাকে খুন করে হরিদাস।

এর পরে অঙ্কিতার দেহ নিজের ফ্ল্যাটের বাইরে সিঁড়ির উপরে ফেলে দেয় হরিদাস। অপরিচিত এক তরুণীর দেহ দেখে বহুতলের বাসিন্দারাই পুলিশে খবর দেন। পুলিশ এসে প্রাথমিক তদন্তের পরেই হরিদাসকে আটক করে। হরিদাসের ঘর থেকেই অঙ্কিতার মোবাইল এবং পার্স উদ্ধার হয়। জেরার পরে নিজের দোষ স্বীকার করে নেয় অভিযুক্ত।

Print