রাজশাহীতে জঙ্গীরা এখন শান্ত হয়ে গেছে: গোদাগাড়ীর জনসভায় নাসিম

February 14, 2018 at 9:55 pm

গোদাগাড়ী প্রতিনিধিঃ 

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, “ আর আট- নয়মাস পর জাতীয় নির্বাচন হবে নির্বাচনের বিকল্প নেই। ২০১৪ সালের নির্বাচনে খালেদা জিয়াকে বলা হয়েছিলো স্বরাষ্ট্রমন্ত্রণালয় সহ গুরুত্বপূর্ণ মন্ত্রণালয় দেওয়া হবে তিনি সেই নির্বাচনে না এসে জ্বালাও পোড়াও শুরু করেছিলেন। জামায়াত-বিএনপির সাথে একাত্ব হয়ে মানুষ পুুড়িয়ে মেড়েছে। এগুলো করে কোন লাভ নেই। নির্বাচন ছাড়া দেশ চলতে পারে না যথা সময়ে নির্বাচন হবে। এক সময়ের রাজশাহীর জঙ্গীদের উপদ্রব ছিল যা আজ শান্ত হয়ে গেছে। এখন মানুষ শান্তিতে আছে।

বুধবার বিকেলে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার মহিলা ডিগ্রী কলেজ মাঠে এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব বলেন।

তিনি আরও বলেন, ‘ ২০১৪ সালে নির্বাচন হয়েছে বলেই দেশ আজ শান্তিতে আছে। রাস্তাঘাট, ক্লিনিকসহ নানান উন্নয়ন হয়েছে তাই আমরা এখানে উপস্থিত হয়ে আজ কথা বলতে পারছি। বিএনপি ক্ষমতায় আসলে বাকশাল কায়েম হতো জনগণ শান্তি পেত না’।

তিনি আরও বলেন,  খালেদা জিয়াকে আমরা কারাগারে পাঠাই নি। ১০ বছর আগে দুদকের করা মামলায় সাজা হয়ে তিনি আজ কারাবরণ করেছেন।

তিনি গোদাগাড়ী উপজেলার সকল নেতাকর্মীদের কে ফারুক চৌধুরীর নেতৃত্বে ঐক্যবন্ধ হয়ে নির্বাচন করতে বলেন। তিনি বলেন, আগামী ডিসেম্বরের নির্বাচনের ফারুক চৌধুরীকে মাঠে ময়দানে নিয়ে ভোট চাইবেন। আগামী নির্বাচনে রাজশাহীর ৬ টি আসনই হবে আওয়ামীলীগের। তিনি আগামী ২২ ফেব্রুয়ারী রাজশাহীতে প্রধান মন্ত্রীর জনসভায় সফল করার আহ্বানও জানান।

গোদাগাড়ী উপজেলা আওয়ামীলী, পৌর আওয়ামীলী ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে জনসভায় সভাপতিত্ব করেন গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ বদিউজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, কেন্দ্রেীয় আওয়ামীলীগ নির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, রাজশাহী জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, রাজশাহী জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আকতার জাহান এমপি, রাজশাহী- ৫ আসনের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা এমপি, রাজশাহী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান আসাদ, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. এজাজুল হক মানু, রাজশাহী জেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি মর্জিনা পারভিন, গোদাগাড়ী পৌর আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব অয়েজ উদ্দীন বিশ্বাস, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রবিউল আলমসহ কেন্দ্রীয় আওয়ামীলীগ, যুবলীগসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ।

স/অ

Print