রাণীনগরে আওয়ামী যুব মহিলা লীগের সম্মেলন

February 14, 2018 at 5:22 pm

রাণীনগর প্রতিনিধি:
নওগাঁর রাণীনগর উপজেলার ১নং খট্টেশ্বর রাণীনগর, ৬নং কালিগ্রাম ও ৭নং একডালা ইউনিয়ন আওয়ামী যুব মহিলা লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার নিজ নিজ এলাকায় এ সম্মেলনের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী যুব মহিলা লীগের আহ্বায়ক মোছা: মমতাজ বেগম সাথীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন, যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির শিল্প ও আন্তজার্তিক বিষয়ক সম্পাদক মোছা: খাদিজা আক্তার শিল্পি, কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য মো: কামরুন নাহার লিপি, কার্যনির্বাহী সদস্য ও ঢাকা মহানগর উত্তর মহিলা লীগের যুগ্ম সম্পাদক মোছা: উসমিন আরা বেলী, নওগাঁ জেলা যুব মহিলা লীগের সভাপতি মোছা: নাতিসা আলম, সাধারণ সম্পাদক মোছা: ফেন্সি চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোছা: পারুল আক্তার, রাণীনগর উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মো: আসাদুজ্জামান পিন্টু, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: রুহুল আমীন, একডালা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আনোয়ার হোসেন, একডালা ইউপি চেয়ারম্যান মো: রেজাউল ইসলাম, কালিগ্রাম ইউপি চেয়ারম্যান মো: সিরাজুল ইসলাম বাবলু প্রমুখ।

সম্মেলন শেষে ১নং খট্টেশ^র রাণীনগর সদর ইউনিয়ন আওয়ামী যুব মহিলা লীগের মোছা: বেদেনা বেগমকে সভাপতি ও মোছা: স্বর্ণা আক্তারকে সাধারন সম্পাদক, ৬নং কালিগ্রাম মোছা: আখতারুন বিবিকে সভাপতি ও মোছা: সাথী বিবিকে সাধারণ সম্পাদক ও ৭নং একডালা ইউনিয়নের মোছা: হাসিনাকে সভাপতি ও সাধনাকে সাধারণ সম্পাদক করে ৩টি ইউনিয়নের ৫১ সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি ঘোষণা করা হয়।
স/শ

Print