চারঘাটে নাশকতা মামলায় চাঁদসহ পাঁচ জনের আগাম জামিন লাভ

February 13, 2018 at 8:36 pm

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর চারঘাট ও পুঠিয়া থানার দুটি নাশকতা মামলায় উচ্চ আদালত থেকে জামিন পেলে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য জেলা বিএনপির সহসভাপতি আবু সাঈদ চাঁদ ও চারঘাট পৌরসভার মেয়র জাকিরুল ইসলাম বিকুলসহ পাচঁজন।

মঙ্গলবার মহামান্য হাইকোর্ট বিভাগের বিচারক বিচারপতি ওবাইদুল হাসান ও বিচারপতি কৃষ্ণা দেবনাথ এর দৌত বেঞ্চে জামিন আবেদন করলে ছয় সপ্তাহের জন্য জামিন আবেদন মঞ্জুর হয়। আবু সাঈদ চাঁদের একান্ত সহকারী উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক জালাল উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

জালাল জানান, গত ৫ ফেব্রুয়ারী চারঘাটে এবং ৮ ফেব্রুয়ারী পুঠিয়া থানায় পৃথক দুটি নাশকতার মামলা দায়ের করেন পুলিশ। মামলাটি দুটিতে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য জেলা বিএনপির সহসভাপতি উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ চাঁদ,পৌরসভার মেয়র জাকিরুল ইসলাম বিকুল, শলুয়া ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মাসুম,ইউসুফপুর এলাকার যুবদল নেতা জিল্লুর রহমান বিপ্লবসহ বেশ কয়েকজনকে আসামী করা হয়।

মামলা দুটির কারনে আবু সাঈদ চাঁদসহ অন্যরা আত্মগোপনে থাকেন। পরে মঙ্গলবার মহামান্য হাইকোর্ট বিভাগের একটি বেঞ্চে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক তাদের ৬ সপ্তাহের জন্য আগাম জামিন মঞ্জুর করেন।
স/শ

Print