খালেদা জিয়ার মুক্তির দাবিতে নাটোরে সংবাদ সম্মেলন

February 13, 2018 at 4:47 pm

নিজস্ব প্রতিবেদক, নাটোর:
বিএনপির চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও দলীয় নেতা-কর্মিদের হয়রানী এবং গ্রেফতারের প্রতিবাদে নাটোরে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি। মঙ্গলবার বেলা ১২ টার দিকে শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি শহিদুল ইসলাম বাচ্চু,সদর থানা বিএনপির সভাপতি রহিম নেওয়াজ, বিএনপি নেতা খবির উদ্দিন শাহ।

এসময় বক্তারা বলেন, বর্তমান সরকার বুঝে গেছে বিএনপি নির্বাচনে গেলে তাদের পরাজয় নিশ্চিত। সেজন্য বিএনপি চেয়ার পারসন বেগম খালেদা জিয়াকে আগামী সংসদ নির্বাচন থেকে দুরে রাখতেই সম্পুর্ন অবৈধভাবে তার ৫ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। কারাদণ্ডের রায় ঘোষনার আগের দিন থেকে শুরু করে এখন পর্যন্ত প্রতিদিন তাদের নেতা-কর্মিদের বাড়ী বাড়ী গিয়ে পুলিশি হয়রানী করা হচ্ছে। কোন প্রকারের অভিযোগ ছাড়াই তাদের গ্রেফতার করে মিথ্যা মামলায় কারাগারে পাঠানো হচ্ছে। কোন রকম কর্মসুচি পালন করতে দেওয়া হচ্ছেনা তাদের। সংবাদ সম্মেলন করতেও পুলিশি বাধা দেওয়া হচ্ছে। দলীয় কার্যালয়ের সামনে নিয়মিত পুলিশ পাহাড়ায় রাখা হচ্ছে। সেখানে কোন নেতা-কর্মীদের প্রবেশ করতে দেওয়া হচ্ছেনা। তাদের দাবী অবিলম্বে বেগম জিয়া সহ বিএনপির সকল নেতা-কর্মিদের মুক্তি দেওয়া হোক।

স/অ

Print