সিংড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন

February 12, 2018 at 4:36 pm

নিজস্ব প্রতিবেদক, নাটোর:
বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও রায়ের প্রতিবাদে মানববন্ধন করেছে সিংড়া উপজেলা, পৌর বিএনপির ও এর অঙ্গ সংগঠন। সোমাবার দুপুরে সিংড়া কোর্ট মাঠ এলাকায় এই কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, সিংড়া উপজেলা বিএনপির সভাপতি এ্যাড. মজিবুর রহমান মন্টু, সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান শাহাদৎ হোসেন, আফসারুজ্জামান, শারফুল ইসলাম বুলবুল, শহর বিএনপির সভাপতি দাউদার মাহমুদ, সিনিয়র সহ-সভাপতি মহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক তায়েজুল ইসলাম, বিএনপি নেতা আব্দুল জলিল, থানা বিএনপির যুগ্ন সম্পাদক সাইদুর রহমান সাধু, মীর শফিকুল ইসলাম জুইস, আসাদুজ্জামান মিঠু, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন খান, দপ্তর সম্পাদক হারুন অর রশিদ, সহ-সাংগঠনিক রুহুল আমিন প্রমূখ।

আরও উপস্থিত ছিলেন, যুবদলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, স্বেচ্ছাসেবক দলের সভাপতি হিরাদুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, শহর স্বেচ্ছাসেক দলের আহবায়ক রফিকুল ইসলাম, থানা ছাত্রদলের সভাপতি ওমর ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদত হোসেন মিন্টু, পৌর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ রফি প্রমূখ।
স/শ

Print