সোনামসজিদ পার্কে বেড়াতে গিয়ে রাজশাহীর খ্রীষ্টান হাসপাতালের ছাত্রী নিখোঁজ

February 12, 2018 at 12:33 pm

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ শিশু পার্কে শিক্ষা সফরে বেড়াতে গিয়ে রাজশাহীর নার্সিং ইনস্টিটিউট খ্রীষ্টান হাসপাতালের ২য় বর্ষের এক ছাত্রী নিখোঁজ হয়েছেন। তার নাম ষ্টেলা বাঁধন অর্ক (২১)। রোববার সন্ধ্যায় ওই ছাত্রী নিখোঁজ হন।

নিখোঁজ ওই ছাত্রীর সাতক্ষীরার কলারোয়া উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের রুবেন বারিকদারের মেয়ে। এনিয়ে রোববার রাতে ওই প্রতিষ্ঠানের ভাইস-প্রিন্সিপাল মিষ্টার প্রিন্স রায় বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি নম্বর ৫৪৫, তারিখ ১১-০২-১৮) দায়ের করেছেন।

জিডি সূত্রে জানা গেছে, রোববার প্রতিষ্ঠানের প্রধানদের সঙ্গে নিয়ে রাজশাহীর নার্সিং ইনস্টিটিউট খ্রীষ্টান হাসপাতালের ১৮০ ছাত্র-ছাত্রীকে চারটি বাসযোগে সোনামসজিদ শিশু পার্কে শিক্ষা সফরে বেড়াতে নিয়ে যাওয়া হয়। এরপর খাবারের সময় বাঁধন উপস্থিত না হওয়ায় তাকে বিভিন্ন স্থানে খোঁজ করা হয়।

পরে তার সন্ধান না পাওয়ায় শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। এছাড়া নিখোঁজ হওয়া ওই ছাত্রী বাংলা ভাষায় কথা বলতে পারে। গায়ের রং শ্যামলা মুখমন্ডল গোলাকার, উচ্চতা অনুমান ৫ ফুট, পরনে নীল রংয়ের সালোয়ার কামিজ পরিহিত ছিল বলে জিডিতে উল্লেখ রয়েছে। নিখোঁজের পর থেকে ওই ছাত্রীর ব্যবহৃত মুঠোফোন নম্বর দুটি বন্ধ রয়েছে।

স/আর

Print