চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক কালচারাল ইনষ্টিটিউটে ৪ তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

February 11, 2018 at 7:05 pm
নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের চাতরা ইসলামিক কালচারাল ইনষ্টিটিউট প্রাঙ্গনে ৪ তলা বিশিষ্ট ১ তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করা হয়েছে। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে এবং শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্মাণে এর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।
এ উপলক্ষে রবিবার বিকেলে চাতরা ইসলামিক কালচারাল ইনষ্টিটিউটের মাঠে আলোচনা সভার আয়োজন করা হয়। প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি ও চককীর্তি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারন অর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য মোহাঃ গোলাম রাব্বানী।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শিবগঞ্জ পৌর মেয়র কারীবুল হক রাজিন, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক শামসুর রহমান বাবু, দাইপুখুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আজমল হক বাদশা, মোবারকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, ধাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল কাদের, শ্যামপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়ন সহ সভাপতি আতিকুল ইসলাম ডিউক চৌধুরী,  অধ্যক্ষ এনামুল হক, কানসাট সোলেমান ডিগ্রী কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলামসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
পরে এমপি গোলাম রাব্বানী  মসজিদের  উন্নয়নের জন্য ১ লক্ষ, মাদ্রাসার উন্নয়নের  জন্য ৫ লক্ষ টাকা, স্থানীয় হাসপাতালে ৫০ হাজার টাকা অার্থিক অনুদান ঘোষণা করেন ।
স/অ
Print