রোনালদোর হ্যাটট্রিকে রিয়ালের দাপুটে জয়

February 11, 2018 at 10:28 am

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

সময়টা মোটেও ভালো যাচ্ছে না রিয়াল মাদ্রিদের। কোপা দেল রে থেকে বিদায় নিশ্চিত হয়ে গেছে। লা লিগার শিরোপাটাও ধীরে ধীরে চলে যাচ্ছে ধরাছোঁয়ার বাইরে। এর মধ্যে দলের সেরা খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদোও ভুগছিলেন গোলখরায়। তবে লা লিগার সর্বশেষ ম্যাচে ঘুরে দাঁড়ানোরই ইঙ্গিত দিয়েছেন রোনালদো। করেছেন হ্যাটট্রিক। পর্তুগিজ এই তারকার দারুণ নৈপুণ্যে ভর করে রিয়াল মাদ্রিদও রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে পেয়েছে ৫-২ গোলের দাপুটে জয়। উঠে এসেছে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে।

নিজেদের মাঠে খেলা শুরুর পরপরই এগিয়ে গিয়েছিল রিয়াল মাদ্রিদ। ১ মিনিটের মাথায় গোল করেছিলেন লুকাস ভারকুয়েজ। এরপর প্রথমার্ধেই রিয়াল পেয়েছে আরো তিনটি গোল। ২৭ ও ৩৭ মিনিটে দুটি গোল করেছিলেন রোনালদো। আর মাঝখানে ৩৪ মিনিটের মাথায় সোসিয়েদাদের জালে বল জড়িয়েছিলেন টনি ক্রুস।

প্রথমার্ধেই ৪-০ গোলে এগিয়ে থেকে জয় প্রায় নিশ্চিতই করে ফেলেছিল মাদ্রিদ। দ্বিতীয়ার্ধে অবশ্য ঘুরে দাঁড়ানোর কিছুটা চেষ্টা চালিয়েছিল সোসিয়েদাদ। ৭৪ মিনিটে একটি গোল শোধ করতে পেরেছিলেন সোসিয়েদাদের ফরোয়ার্ড জন বাতিস্তা। তবে ৮০ মিনিটের মাথায় আবার ব্যবধান বাড়িয়ে দেন রোনালদো। নিজে পূর্ণ করেন হ্যাটট্রিক। ৮৩ মিনিটে সোসিয়েদাদের পক্ষে আরেকটি সান্ত্বনাসূচক গোল করতে পেরেছেন আসিয়ের ইরামেন্দি।

৫-২ গোলের দাপুটে এই জয় দিয়ে রিয়াল উঠে এসেছে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে। ২২ ম্যাচ শেষে জিনেদিন জিদানদের সংগ্রহ ৪২ পয়েন্ট। এক ম্যাচ বেশি খেলে ৫২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে রিয়ালের নগর প্রতিদ্বন্দ্বী আতলেতিকো মাদ্রিদ। আর রিয়ালের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা নিজেদের নিয়ে গেছে সবার ধরাছোঁয়ার বাইরে। ২২ ম্যাচ শেষে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে কাতালানরা।

Print