নাটোরে সাংসদ আজাদের ছেলেকে নিয়ে ফেসবুকে অপপ্রচার

February 10, 2018 at 10:51 pm

নিজস্ব প্রতিবেদক:

নাটোর-১ (বাগাতিপাড়া-লালপুর) অাসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালাম আজাদের ছেলেকে নিয়ে অপ্রচার চালাচ্ছে একটি ফেক ফেসবুক আইডি। এঘটনায় নাটোর ট্রিবিউন নামের একটি ফেসবুক আইডির বিরুদ্ধে লালপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ছেলেকে নিয়ে একটি ফেক আইডি অপপ্রচার চালানোর ঘটনায় তিব্র নিন্দা ও আইডির এ্যাডমিনকে গ্রেফতারের দাবী জনিয়েছেন এমপি আবুল কালাম আজাদ। তবে পুলিশ বলছে, বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করছে তারা। খুব দ্রুত ফেক আইডির এ্যাডমিনকে গ্রেফতার করা সম্ভব হবে।
মামলা সুত্র জানায়, নাটোর ট্রিবিউন নামের একটি ফেক ফেসবুক আইডি থেকে নাটোর-১ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদের ছেলে সাফিনুর রহমান পল্লবকে জড়িয়ে একটি মিথ্যা তথ্য দিয়ে ওই আইডি থেকে পোস্ট করে।
পোস্টটিতে বলা হয়, রাতের আধারে এমপি কালামের ছেলে ইয়াবা সহ গ্রেফতার হয়েছে, পরে রাতেই এমপি থানা থেকে ছাড়িয়ে নিয়েছে, এমন সব তথ্য দেয়া হয়। পরে বিষয়টি এমপি কালামের নজরে আসলে মানহানিকর ওই আইডির বিরুদ্ধে পুলিশ প্রশাসনকে বব্যস্থা নিতে বলেন।
এ বিষয়ে সংসদ সদস্য আবুল কালাম আজাদ সিল্কসিটি নিউজকে  বলেন, একটি ফেক ফেসবুক আইডি থেকে আমার ছেলেকে জড়িয়ে মিথ্যা তথ্য উপস্থাপন করে একটি পোস্ট দেয়া হয়েছে। যেটা খুবই মানহানিকর ব্যাপার। আমার প্রতিপক্ষরা আমার জনপ্রিয়তা দেখে আমার ছেলে সম্পর্কে বাজে সব পোস্ট দিয়েছে। আমি এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি, সেই সাথে বেনামে যে ব্যক্তি আইডি পরিচালনা করছে তাকে গ্রেফতার করে দৃস্টান্ত মুলক শ্বাস্তি চাই।
লালপুর থানার ওসি তদন্ত তৌহিদুল ইসলাম সিল্কসিটি নিউজকে বলেন, এমপির পুত্রকে নিয়ে আশালীন এবং আপত্তিকর পোস্ট দেওয়ার কারনে থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। আমরা অভিযোগের আলোকে আইডিটির বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।
নাটোরের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার জানান, আমরা ফেক ফেসবুক আইডির বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য টেকনোলজি ব্যবহার করছি, আশা করি খুব শিঘ্রই আইডি পরিচালনাকারী গ্রেফতার হবে।
স/শ
Print