জয়পুরহাটে পিক-আপ ও অটো মুখোমুখি সংঘর্ষে নিহত ২

January 21, 2018 at 10:23 pm

জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাটের কালাই উপজেলার জয়পুরহাট-বগুড়া মহাসড়কের সরাইল নামক স্থানে পিক-আপ ও অটো ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও আহত হয়েছেন আরো ৩ জন। আজ রোববার বিকালে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কালাই পৌরসভার আওড়া মহল্লার আজিজার রহমান (৪০) এবং কালাই উপজেলার ধাপ শিকটা গ্রামের মৃত আবুলের স্ত্রী রওশন আরা (৪৫)। আহতরা হলেন,একই উপজেলার নিমতলী গ্রামের ইনতাজ আলী সরদারের ছেলে রায়হান আলী (২০), পৌরসভার আওড়া মহল্লার আজিজার রহমানের স্ত্রী সালমা বেগম (৩৫) এবং বগুড়ার শিবগঞ্জ উপজেলা ধারা গ্রামের ইদ্রিস আলীর স্ত্রী রাশেদা বেগম (৩৫)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কালাই থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খান জানান, রোববার বিকেলে একটি ব্যটারি চালিত অটো-ভ্যানযোগে কয়েক জন যাত্রী সরাইল গ্রাম থেকে স্থানীয় পুনুট বাজারে যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী পিক-আপের সাথে ওই অটো-ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হলে অটো-ভ্যানের ৫ জন যাত্রী আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেওয়ার পর সন্ধ্যায় গুরুতর আহত আজিজার রহমান ও রওশন আরা মারা যান। আহত আরো ৩ যাত্রীর অবস্থা অপরিবর্তিত রয়েছে বলেও জানান ওসি।

স/অ

Print