রাজশাহীতে ১১ হাজার পিস ইয়াবাসহ দুজন আটক

January 18, 2018 at 3:33 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর শিরোইল এলাকা থেকে ১১ হাজার পিস ইয়াবাসহ ২ জনকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার নগরীর গণকপাড়া বিস্কুট বিপনীর বিপরীত পার্শ্বে পাকা রাস্তার উপর তাদের আটক করা হয়।

আটক ব্যবসায়ীরা হলো, নগরীর মতিহার থানাধীন মিরকামারি এলাকার বেলালের স্ত্রী জেসমিন ওরফে বিবিজান (৩৮) ও নগরীর বোয়ালিয়া থানাধীন ভদ্রা জামালপুর এলাকার লিয়াকত আলীর ছেলে শওকত আলী (৩৯)।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান আরএমপি পশ্চিমের উপ-পুলিশ কমিশনার আমির জাফর।

পুলিশ জানায়, বোয়ালিয়া মডেল থানাধীন মালোপাড়া পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসআই নাছির আহমেদ তার সঙ্গীয় টিমসহ ডিউটি করাকালীন সময়ে গোপনসূত্রে তথ্য পান যে, বোয়ালিয়া থানাধীন গণকপাড়া বিস্কুট বিপনীর বিপরীত পার্শ্বে পাকা রাস্তার উপর একজন মহিলা ও একজন পুরুষ অবৈধ মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রির উদেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে সকাল ৭টয় দিকে উক্ত স্থানে হাজির হয় এবং উপরোক্ত মহিলা ও পুরুষকে আটক করে।

আটককৃত মহিলা মোসাঃ জেসমিনের হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ১০০০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মোঃ শওকত আলীর হাতে থাকা কাপড়ের ব্যাগ তল্লাশি করে ৯০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। তাদের জিজ্ঞাসাবাদে জানায় তারা দীর্ঘদিন যাবত ইয়াবা ট্যাবলেট বিক্রয় ব্যবসার সাথে জড়িত।

এরপর মোসাঃ জেসমিনকে সাথে নিয়ে মতিহার থানাধীন তার বাড়ীতে বোয়ালিয়া থানা পুলিশ অভিযান চালায়। তার বাড়ী থেকে আরও ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃতদের বর্তমানে বোয়ালিয়া থানা হেফাজতে রাখা হয়েছে এবং জিজ্ঞাসাবাদ চলছে।

জেসমিন ও শওকত দু’জনেই বড় ধরণের মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে নগরীর বোয়ালিয়া ও মতিহার থানায় পৃথক দুটি মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে প্রেরণ করা হবে।

স/অ

Print